কাপ্তাই সুইডেন পলিটেকনিকে শিক্ষার মানন্নোয়নে আলোচনা সভা

মোঃ নজরুল ইসলাম লাভলু, কাপ্তাই:
অনিয়ম, দূর্নীতি ও শৃঙ্খলাভঙ্গ থেকে ছাত্র শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের দূরে থাকতে হবে। চারিত্রিক নৈতিকতা গঠন করা হলে দেশের সুশাসন ফিরে আসবে। সকল শিক্ষার্থীদের ভাল ভাবে লেখাপড়া ও খেলাধুলা করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সকলে ঐক্যমতে কাজ করতে হবে। সরকার কারিগরি শিক্ষার জন্য উন্নয়নে কাজ করছে। রবিবার(২৮ জানুয়ারী) বিকালে কাপ্তাইয়ের বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে (বিএসপিআই) অংশীজনের অংশ গ্রহণে অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে কারিগরী ও মাদরাসা শিক্ষা বিভাগ এবং শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্নসচিব ডঃ মোঃ আয়াতুল ইসলাম (প্রশাসন অধিশাখা-২) এসব কথা বলেন।
জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২৩-২৪ বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠা ও শিক্ষার মানোন্নয়নের নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিএসপিআই’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ আবদুল মতিন হাওলাদার। এতে স্বাগত বক্তব্য রাখেন
মেকানিক্যাল বিভাগীয় প্রধান ও চিফ ইনষ্ট্রাক্টর মোহাম্মদ ওমর ফারুক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কারিগরি ও শিক্ষা মন্ত্রণালয়ের মাদরাসা শিক্ষা বিভাগের উপ-সচিব রুজিনা সুলতানা ও উপ-সচিব হাছিনা আক্তার। এসময় আইসিটি অধিশাখা-২ প্রোগ্রাম অফিসার নুরুজ্জামান, সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের সকল বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।