রাজকীয় বিয়ের প্রস্তুতি

বলিউডে আরো একটি রাজকীয় বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, চলতি মাসের ১৭ তারিখ নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আলোচিত তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট।

এর আগে ১৩ এপ্রিল থেকে শুরু হবে বিয়ের আনুষ্ঠানিকতা। এ জন্য চলছে প্রস্তুতি। জনপ্রিয় এই দুই তারকার বিয়েতে দাওয়াত পাচ্ছেন কারা? এ নিয়েও ভক্ত মহলে শুরু হয়েছে আলোচনা।

জানা গেছে, রণবীর-আলিয়ার বিয়েতে নাকি ভারতীয় সিনেমার বড় বড় তারকারা উপস্থিত থাকবেন। এদের মধ্যে রয়েছে বলিউডের আলোচিত নির্মাতা সঞ্জয় নীলা ভানসালি। থাকছেন আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, ও অয়ন মুখোপাধ্যায়। এদের সঙ্গে নাকি ব্যাচেলর পার্টিও করছেন রণবীর।

আলিয়ার খুব ভালো বন্ধু অভিনেতা বরুণ ধাওয়ান। তিনিও থাকছেন নিমন্ত্রিতদের তালিকায়। তবে একা নন, স্ত্রী নাতাশাকে সঙ্গে নিয়ে এই বিয়ের আসরে হাজির হবেন তিনি।

এই বিয়ের নিমন্ত্রিতদের মধ্যে রয়েছেন জোয়া আখতার, মাসাবা গুপ্তা, আকাঙ্ক্ষা রঞ্জন, করণ জোহার, মণীশ মালহোত্রার মতো জনপ্রিয় মুখ।

এছাড়াও উপস্থিত থাকবেন, সাইফ আলি খান, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর। শোনা যাচ্ছে, বলিউডের কিং খান শাহরুখ খানও এই বিয়েতে আসতে পারেন।

বিয়েতেই শেষ নয়, একটি বড় রিসেপশনের আয়োজনও নাকি করবেন আলিয়া ও রণবীর। সেখানে নাকি নিমন্ত্রিত থাকবেন রণবীর সিং, দীপিকা পাডুকোনসহ আরও অনেকে।

বিয়ের পর আলিয়া যুক্তরাষ্ট্রে যাবেন। তার প্রথম হলিউড সিনেমা ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং শুরু করতেই সেখানে যাবেন তিনি। অন্যদিকে, রণবীরও নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমাল’-এর কাজ শেষ করবেন।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীর-আলিয়া জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এটি মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বরে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, ডিম্পল কাপাডিয়া এবং মৌনী রায়।