চন্দ্রঘোনায় পৃথক অভিযানে চোলাই মদ, গাঁজা সহ ৪ মাদক কারবারি আটক

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি
কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানা পুলিশ পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে দেশিয় চোলাই মদ ও গাঁজা সহ ৪ মাদক কারবারিকে আটক করা হয় গত শুক্রবার(২৬ এপ্রিল) রাতে। আটককৃতদের বিরোদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি আনচারুল করিমের নির্দেশে এসআই মোঃ মাহবুব হাসানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঘটনারদিন
রাত প্রায় পৌনে ১২টার সময় চন্দ্রঘোনা থানাধীন বাঙ্গালহালিয়া বাজারস্থ রাজস্থলী রোডের” মেরিহা মুন্ডি হাউস” নামক দোকানের সামনে অভিযান চালায়। এসময় দেশিয় তৈরী ৩০ লিটার চোলাই মদ ও পাচারকাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিক্সা সহ ৩ মাদক কারবারিকে আটক করে। আটককৃতরা হলো- নুমংসিং মারমা(২৬), পিতা- মৃত খ্যাদাসে মারমা, বর্তমান সাং- কাকড়াছড়ি, থানা- চন্দ্রঘোনা, জেলা- রাঙামাটি, মাশেইনু মারমা(৩৯), স্বামী- মায়াশিয়া, সাং- মুরুইদং পাড়া, বাঙ্গালহালিয়া, থানা- চন্দ্রঘোনা, জেলা-রাঙামাটি এবং নাসাথু মারমা(৩৮), স্বামী- মংক্যসিং মারমা, বর্তমান সাং- মুরুইদং পাড়া(রতন বড়ুয়ার বাড়ি), বাঙ্গালহালিয়া, থানা- চন্দ্রঘোনা, জেলা-রাঙামাটি। এব্যাপারে থানার এসআই মোঃ মাহবুব হাসান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দ্রঘোনা থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। যার মামলা নং-৬, তারিখ-২৭/৪/২৪ইং।
এদিকে, গোপন সংবাদ পেয়ে একইদিন রাত প্রায় পৌনে ১২ টার সময় এসআই মোঃ মকবুল ও সঙ্গীয় ফোর্স থানাধীন রাইখালী বাজারস্থ থানা সাম্পান ঘাট যাত্রী ছাউনীর সামনে পৃথক অভিযান চালায়। এসময় ২৫০ গ্রাম গাঁজা সহ নুর আহাম্মদ(৪২), পিতা- আব্দুল আজিজ মোড়ল, ৪ নং পাথরবন পাড়া, রাজভিলা, বান্দরবান সদর, জেলা- বান্দরবান’কে আটক করা হয়। আটক মাদক কারবারির বিরোদ্ধে এসআই মকবুল বাদী হয়ে মাদক আইনে থানায় নিয়মিত মামলা রুজু করেন। যার মামলা নং- ৫, তারিখ- ২৭/৪/২৪ ইং। আটক আসামীদের শনিবার রাঙামাটি জেলা বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলে থানা সূত্র জানিয়েছে।