নাদের খান চিটাগাং ক্লাবের চেয়ারম্যান , ভাইস চেয়ারম্যান আলমগীর

চিটাগাং ক্লাব লিমিটেড এর ২০২১-২০২২ সালের কার্যকরী কমিটির নির্বাচন শনিবার (১৮ ডিসেম্বর) সম্পন্ন হয়।

নির্বাচনে দ্বিতীয়বারের মতো বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন নাদের খান এবং ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন জহিরুল ইসলাম চৌধুরী আলমগীর।

নির্বাচিত সদস্যরা হলেন: জাবেদ হাসেম (নান্নু), ডা. ফাহিম হাসান রেজা, অ্যাডভোকেট সাবরিনা চৌধুরী, মো. আজীজুল হাকীম, মাহাবুবুল কবির খান (শান্তুনু), সালাউদ্দিন আহমেদ, মো. জাহিদ সুলতান (টিপু), সৈয়দ আরশাদুল হক ও এস এম শফিউল আজম।

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে নির্বাচনে ৮৮৫ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ১১টা থেকে শুরু হয় সাধারণ সভা ও নির্বাচনী কার্যক্রম। সভার শুরুতে গত এক বছরে ক্লাবের ২৪ জন প্রয়াত সদস্যের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। দুপুর দেড়টায় সাধারণ সভা শেষে ভোটগ্রহণ শুরু হয়, চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

সভায় সভাপতিত্ব করেন চিটাগাং ক্লাব লিমিটেড এর চেয়ারম্যান নাদের খান। এ সময় বিদায়ী কমিটির ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল হক (মঞ্জু) এবং ক্লাব নির্বাহী কমিটির সদস্য জাবেদ হাসেম (নান্নু), ইমতিয়াজ হাবিব (রনি), সৈয়দ আহসানুল হক (শামিম), রুমানা হায়াত, মাহাবুবুল কবির খান (শান্তুনু), আলী অহসান সেলিম, মো. আজিজুল হাকীম, এএএম ইমতিয়াজ চৌধুরী (রকি) ও মঞ্জুরুল আলম (পারভেজ) উপস্থিত ছিলেন।

নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ছিলেন সিনিয়র ক্লাব সদস্য সাইফুল ইসলাম এবং যুগ্ম আহ্বায়ক ছিলেন মোসলেম উদ্দিন ও রফিকুল করিম।