সিভাসু উপাচার্যের সুস্থতা কামনা

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ-এর সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে সিভাসু অফিসার সমিতি।

আজ বুধবার বিকাল ৪টায় বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিশারিজ অনুষদের ডিন ও ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন।

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম, পরীক্ষা নিয়ন্ত্রক মো: আবুল কাসেম, পরিচালক (অর্থ ও হিসাব) মো: আবুল কালাম, লাইব্রেরিয়ান মো: হাবিবুর রহমান এবং প্রধান প্রকৌশলী অচিন্ত কুমার চক্রবর্ত্তী। সভাপতিত্ব করেন অফিসার সমিতির সভাপতি খলিলুর রহমান এবং সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ আরিফ।

সিভাসু উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ-এর সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিভাসু জামে মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা হাফিজ আহমদ। দোয়া মাহফিলে সিভাসু’র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার (১৪.১২.২০২১) ঢাকার একটি হাসপাতালে সিভাসু’র উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ-এর বাঁ চোখে অস্ত্রোপচার করা হয়েছে। অস্ত্রোপচারের পর তিনি সুস্থ আছেন।