পেটের ভেতের করে ইয়াবা পরিবহন!


৭৪০ পিচ ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
পেটের ভেতর করে অভিনব কৌশলে ইয়াবা পরিবহনের সময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। শনিবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় ঢাকাগামী এনা পরিবহনের একটি বাসে তল্লাশী করে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
আসামীরা হলো মোঃ নুরুল হকের ছেলে মোহ শাহজাহান (২০), ইয়াকুব আলীর ছেলে হামিদুল হক (৩৩), আবদুস শুক্কুর এর ছেলে শাহ পরান (২৫)। তারা সবাই কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বাসিন্দা। এসময় মোঃ শাহজাহান এর পেটের ভেতর ইয়াবা থাকার বিষয়টি জানা যায়।
মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এসআই রাজিব পোদ্দার, এএসআই আনোয়ার ও এএসআই শিমুল সহ মিরসরাই থানা পুলিশ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে হাদীফকিরহাট এলাকায় এনা পরিবহনের ঢাকাগামী একটি বাসে তল্লাশী করে। এমন সময় তিনজন যাত্রী বাস থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্ঠা করলে স্থানীয় লোকজনের সহায়তায় তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে একজনের পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করলে স্থানীয় একটি ক্লিনিকে তাদের এক্সরে করানো হয়। পরবর্তীতে ডাক্তার এর পরমর্শ মত তাদেরকে পানি খাওয়ানোর পর উঠানো- বসানো ও হাটাচলা করাইলে আটককৃত মোঃ শাহজাহানের পায়ূপথ দিয়ে ধীরে ধীরে ১৫টি পোটলায় অভিনব কৌশলে রাখা নিষিদ্ধ ইয়াবার প্যাকেট বের হয়। যেখানে গননা করে ৭৪০টি ইয়াবা পাওয়া যায়। এএসআই আনোয়ারের লিখিত এজাহারের ভিত্তিতে মিরসরাই থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা (নং১৬) দায়ের করা হয়েছে।