শরীরের জন্য যেমন খেলাধুলা, তেমনি মনের জন্য প্রয়োজন বইপড়া

এস সি টেপ টেনিস ক্রিকেট লীগ এর উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষাবিদ ও ক্রিড়াবিদ আলী আরশাদ চৌধুরী

‘শরীরের জন্য যেমন খেলাধুলা, তেমনি মনের জন্য প্রয়োজন বইপড়া’ আন্তর্জাতিক অঙ্গনে দেশের পরিচিতি ও সম্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয় এমন মত প্রকাশ করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় একাউন্টিং বিভাগের সহযোগী অধ্যাপক আলী আরশাদ চৌধুরী।

ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় একাউন্টিং বিভাগের সহযোগী অধ্যাপক আলী আরশাদ চৌধুরী আরো বলেন, খেলা যেমন মানুষের মনকে সুন্দর রাখে, তেমনি জীবনের চলার পথটা করে দেয় সুন্দর। সুস্থ দেহ থাকলে, একটা সুস্থ মনও থাকবে।

বর্তমানে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকাসক্তি-মানুষের মন-মানসিকতা ও সমাজকে কলুষিত করে দিচ্ছে। এখান থেকে আমাদের যুব-সমাজকে ফিরিয়ে আনতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই।

১নং সিটি কর্পোরেশন ওয়ার্ডের সন্দ্বীপ কলোনীর সমাজ কমিটি আয়োজিত এস সি টেপ টেনিস ক্রিকেট লীগ এর শুভ উদ্বোধন হয়েছে ২রা জানুয়ারি। । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী থানার পরিদর্শক রবিউল আলম এবং সমাজ কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল। অনুষ্ঠান পরিচালনা করেন আয়োজক ইউসুফ নবী। এতে মোট সাতটি দল অংশ নেয়। প্রথম খেলায় মুখোমুখি হয় চট্টগ্রাম ও বরিশাল একাদশ।