কাপ্তাইয়ে ২ হাজার ৯শ’ ৯৮ লিটার চোলাই মদ ধ্বংস


নজরুল ইসলাম লাভলু, কাপ্তাই।


কাপ্তাইয়ে ২ হাজার ৯ শ’ ৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়েছে মঙ্গলবার (২৯ ডিসেম্বর)। চন্দ্রঘোনা রেশম বাগান সংলগ্ন পরিত্যাক্ত জায়গায় এই চোলাই মদ ধ্বংস করা হয়। বিজ্ঞ আদালতের জি আর মামলা ৫৪৫/২০২০ এর আদেশের প্রেক্ষিতে কাপ্তাই উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের উপস্থিতিতে কাপ্তাই কর্নফুলি নদী হতে আটককৃত চোলাই মদ গুলো ধ্বংস করা হয়েছে। এসময় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন উপস্থিত ছিলেন। কাপ্তাই থানার এস আই মোঃ খলিলুর রহমান ও সঙ্গীয় পুলিশ ফোর্স এবং কাপ্তাই নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম উক্ত চোলাই মদ ধ্বংসের কাজে সহায়তা করেন।
উল্ল্যেখ , গত ১৪ ডিসেম্বর সন্ধ্যায় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীনের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্স চন্দ্রঘোনা থানাঘাট এলাকার কর্ণফুলি নদী হতে ৩ হাজার লিটার চোলাই মদ আটক করে এবং সে সাথে পাচারের সাথে জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়। পরবর্তীতে বিচার কার্যের জন্য আলামত হিসাবে এক লিটার এবং পরীক্ষার জন্য এক লিটার চোলাই মদ রেখে ২ হাজার
৯শ’ ৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়। এবিষয়ে কাপ্তাই থানার এস আই শওকত বাদী হয়ে গত ১৫ ডিসেম্বর মাদক দ্রব্য আইনে ধৃত ২ জনসহ মোট ৬ জনের বিরুদ্ধে কাপ্তাই থানায় মামলা করেন। যার মামলা নং ৩, ১৫/১২/২০২০।