কাপ্তাইয় উপজেলা পরিষদ নির্বাচন: ৩ পদে ১১ জনের মনোনয়ন পত্র জমা

মো. নজরুল ইসলাম লাভলু, কাপ্তাই।
দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার বলেন, ৬ষ্ঠ কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেবার শেষ দিন ছিল রবিবার (২১ এপ্রিল) বিকেল ৪টা পর্যন্ত। কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটি জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে অনলাইনে উপজেলা চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। মনোনয়ন পত্র বাছাইয়ের সময় আগামী ২৩ এপ্রিল মঙ্গলবার এবং ভোটগ্রহন ২১ মে’-২০২৪ তারিখে।
এদিকে, রবিবার ৪টায় কাপ্তাই উপজেলা নির্বাচন অফিস থেকে প্রাপ্ত তালিকায় দেখা যায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে অনলাইনে যারা মনোনয়ন পত্র জমা দিয়েছেন তারা হলেন-কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাবেক সিবিএ সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, কাপ্তাই উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাছির উদ্দীন, কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সুব্রত বিকাশ তনচংগ্যা এবং সাবেক জাতীয় দলের ফুটবলার ও চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিপ্লব মারমা।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখি়ল করেছেন- কাপ্তাই উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খোকন, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি সদস্য সুইপ্রু মারমা, কাপ্তাই উপজেলা বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্র নেতা প্রকৌশলী মোঃ আরিফুল ইসলাম বাবু এবং চাষী কামাল।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাপ্তাই উপজেলা শাখার মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফারহানা আহমেদ পপি ও রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক এবং বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ কাপ্তাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিউটি হোসেন।