তীব্র তাপদাহে আমাদের জনসচেতনতা সৃষ্টি করতে হবে : পেয়ারুল ইসলাম

বাংলাদেশ রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের আয়োজনে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের সহযোগিতায় ঐতিহাসিক জব্বারের বলী খেলা ও বৈশাখী মেলায় আগতদের মাঝে শরবত বিতরণ করা হয়। উক্ত সেবা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চট্টগ্রামের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য ইসমাইল হক চৌধুরী ফয়সাল, শাহাদাত হোসেন চৌধুরী রুমেল, চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল অফিসার আবদুল মান্নান, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের যুব প্রধান কৃষ্ণ দাশ, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা রেড ইউনিটের প্রশাসন, সাংগঠনিক ও নিয়োগ বিভাগীয় প্রধান অভিষেক চৌধুরী, দুর্যোগ ও মানবিক সাড়া প্রদান বিভাগীয় প্রধান মোঃ আরিফুল ইসলাম সহ যুব স্বেচ্ছাসেবকরা।
এসময় তীব্রদাহে মানুষের পানি তৃষ্ণা মিটাতে ঐতিহাসিক জব্বারের বলী খেলা ও বৈশাখী মেলা শররত বিতরণ ২০০০ মানুষের মাঝে সম্পন্ন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে এটিএম পেয়ারুল ইসলাম বলেন, তীব্রদাহে কারণে আমাদের জনসচেতনতা সৃষ্টি করতে হবে। মেলায় আগত মানুষের মাঝে পানি তৃষ্ণা মিটাতে আমাদের রেড ক্রিসেন্টের পক্ষ থেকে এই উদ্যােগ গ্রহণ করা হয়েছে। তীব্র তাপদাহ থেকে বাচঁতে আমাদের বিভিন্ন নিয়মকানুন মেনে চলতে হবে।