জেসিআই চট্টগ্রাম থেকে বেস্ট বোর্ড অফ ডিরেক্টর অ্যাওয়ার্ড পেলেন বাপ্পী

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চট্টগ্রাম থেকে বেস্ট বোর্ড অফ ডিরেক্টর অ্যাওয়ার্ড পেলেন পরিচালক মোঃ আলআমিন মেহরাজ বাপ্পী। গতকাল চিটাগাং ক্লাব অডিটোরিয়ামে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চট্টগ্রামের দ্বিতীয় সাধারণ সদস্য সভা (জিএমএম) অনুষ্ঠিত হয়, অনুষ্ঠানে সভাপতি মোহাম্মদ ইসমাইল মুন্নার হাত থেকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। উল্লেখ্য মোঃ আল আমিন মেহরাজ বাপ্পী জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চট্টগ্রাম এর বিভিন্ন প্রজেক্ট , বিভিন্ন ইভেন্টে তিনি তার সাংগঠনিক দক্ষতা এবং কর্মঠ মনোভাব নিয়ে নিজেকে সক্রিয়ভাবে উপস্থিত রেখে সবসময় সফল ভাবে কাজ করে যাচ্ছেন এরই ধারাবাহিকতার অবদান সরুপ মোঃ আলআমিন মেহরাজ বাপ্পীকে এই সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
এই সময় পরিচালক মোঃ আলআমিন মেহরাজ বাপ্পী সভাপতি মোহাম্মদ ইসমাইল মুন্নার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন এই মূল্যায়নে আমি সত্যি অনুপ্রাণিত এবং ভবিষ্যতে সবাই মিলে আরো কাজ করে যেতে চাই যেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চট্টগ্রাম এর আরো সাফল্য বয়ে আনতে পারি।
এতে উপস্থিত ছিলেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চট্টগ্রাম এর বর্তমান সভাপতি মোহাম্মদ ইসমাইল মুন্না, আইপিএলপি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক ইঞ্জি. আশরাফ বানটি, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আয়াজ ইসলাম চৌধুরী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইশতিয়াক আলম চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট জুনাইদ আহমেদ রাহাত, ভাইস প্রেসিডেন্ট সৈয়দ আবুল হাসনাত সাইহান, ভাইস প্রেসিডেন্ট ইঞ্জি. মোহাম্মদ ইমরান হোসেন অভি, কোষাধ্যক্ষ মোহাম্মদ মঈন উদ্দিন নাহিদ, জিএলসি গোলাম সারওয়ার চৌধুরী, ট্রেনিং কমিশনার মুনতাসির আল মাহমুদ রাহি। পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন সাদাফ রহমান, জুয়েল রাহমান, ফারিয়া আকবর রিয়া, মোহাম্মদ সাকি, ইমন বড়ুয়া, মোঃ আলআমিন মেহরাজ বাপ্পী, শাহনেওয়াজ শিপন, সাদ বিন মুস্তাফিজ, তৈয়বুর রহমান জাওয়াদ, কাইসার হামিদ ফরহাদ, মো. মোরশেদুল হাসান , আশরাফ সানি। এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি জসিম আহমেদ , মোঃ গিয়াস উদ্দিন এবং জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের বর্তমান আঞ্চলিক সহ-সভাপতি শান শাহেদ।