কাপ্তাইয়ে পৃথক অভিযানে পলাতক আসামী ও মাদক কারবারী আটক

কাপ্তাই প্রতিনিধি:
কাপ্তাই থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত এক পলাতক আসামী ও গাঁজা সহ অপর এক মাদক কারবারীকে আটক করেছে। আটক আসামীদের শীঘ্রই রাঙামাটি জেলা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে জানা গেছে।
থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি মোঃ আবুল কালামের নির্দেশে গত বৃহস্পতিবার রাত প্রায় ৮ টার সময় এসআই আল আমিন, এসআই রাজীব বড়ুয়া, এসআই স্বরুপ কান্তি পাল, এএসআই রামধন চন্দ্র দাস, এএসআই হাইসিংমং মারমা, এএসআই রবিউল আলম ও সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে ওয়াগ্গা ইউনিয়নের মুরালী পাড়া থেকে জিআর মামলা নং- ৯৯/০৬ ও জিআর মামলা নং-১১২/০৯ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী চাই সুই মারমা প্রকাশ সুমন মারমা’কে আটক করে। আটক আসামীকে গত শুক্রবার জেলা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
একই ভাবে গত শুক্রবার বিকেলে গোপন সংবাদ পেয়ে থানার এসআই খন্দকার মঈনুল হকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স কাপ্তাই নতুন বাজার সংলগ্ন নিউ শাহজালাল হোটেল এন্ড বিরিয়ানী হাউজ এলাকায় অভিযান চালিয়ে মোঃ ইমাম হোসেন প্রকাশ রিফাতকে(২৩) ২৫০ গ্রাম গাঁজা সহ আটক করে। সে দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের কারবার করে আসছিল বলে থানা পুলিশ জানায়। আটক আসামীর বিরোদ্ধে মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। শীঘ্রই তাকে জেলা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে থানা সূত্র জানায়।