বাবরদের সমালোচনা করতে গিয়ে বিতর্কের মুখে ওয়াসিম

বিশ্বকাপের মাঝে বিতর্কের জন্ম দিলেন সাবেক পাকিস্তানের অধিনায়ক ওয়াসিম আকরাম। আফগানিস্তানের কাছে বাবর আজমদের হার দেখে নিজের রাগ, বিরক্তি নিয়ন্ত্রণ করতে পারেননি ওয়াসিম। পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলে পাকিস্তানের দলকে সমালোচনা করতে গিয়ে আকরামের মুখে শোনা গেল অপমানজনক শব্দ।

পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলে বিশ্বকাপের আলোচনায় ক্ষুব্ধ আকরামে মুখে শোনা গেল রীতিমতো অপমানজনক শব্দ। পাক ক্রিকেটারদের সমালোচনা করার সময় ক্ষুব্ধ আকরামের মুখ থেকে বেরিয়ে আসে ‘চামার’ শব্দটি।

আকরামের মুখ থেকে এমন কু-শব্দ বেরিয়ে আসার পর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। আকরামের মুখ থেকে এমন শব্দ শুনে ক্রিকেটপ্রেমীরা আকরামকে নিন্দাও জানিয়েছে।

দক্ষ ধারাভাষ্যকার আকরামের মুখে এই ধরনের শব্দ কখনও শোনা যায় না। কিছু ক্রিকেটপ্রেমী অবশ্য আকরামের পাশে দাঁড়িয়ে বাবরদের আক্রমণের তীব্রতা বাড়িয়েছেন। আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডেতে এবারই প্রথম হেরেছে পাকিস্তান। আর এই হার দলটির সেমিফাইনাল যাত্রায় বড় এক ধাক্কা দিয়েছে।

শুধু তাই নয়, দলের সমালোচনা করে ওয়াসিম আকরাম আরও বলেন, অনেক হলো। আর সমর্থন করা যায় না এই দলটাকে। আফগানিস্তানের বিপক্ষে হারের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও প্রকাশ করেছেন সাবেক পাকিস্তানের ক্রিকেটার শোয়েব আখতার। বিশ্বকাপ মঞ্চে পাকিস্তানের এমন হারে হতাশ তিনি। পাকিস্তানের দল নিয়ে শোয়েব আর কোনো মন্তব্য করতে চান না বলে জানিয়েছেন।