ইপিজেড থানা মানবাধিকার কমিশনের সভা

—————————————————————————–
বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম মহানগর কমিটির মহাসচিব ,বিশিষ্ট মানবতাবাদী নেতা মোঃ আমিনুল হক বাবু বলেছেন,মনে রাখার মতো একটি ভালো কাজেই যতেষ্ট। তিনি ২৮শে জুন শুক্রবার বিকেলে ইপিজেড থানা মানবাধিকার কমিশন কমিটির ঈদপূনর্মিলনী,সাংস্কৃতিক ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
তিনি স্বচছ মানবাধিকার কর্মী সৃষ্টিতে সমাজ পরিবর্তনে ভূমিকা রাখবেন বলে মন্তব্য করেন।আর মানবাধিকার বঞ্চিত যেখানে সেইখান থেকেই অধিকার আদায় করার মানষিকতার নামই মানবাধিকার।
তিনি চট্টগ্রাম শহরের যেকোন স্থানে একটি মানবাধিকার সেন্টার বা লিগ্যাল এইড(আইনি সহায়তা সেইল) চালুর কথা জানান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-দক্ষিণ কমিটির সভাপতি নওশাদ চৌধুরী,নারীনেত্রী শারমিন ফারুখ সুলতানা ,সাংবাদিক মুঃবাবুল হোসেন বাবলা।
সভাপতি মুক্তিযোদ্ধা এম.এ তাহেরের সভাপতিত্বে এবং সাঃসম্পাদক মানবতাবাদী হাজী মোঃনাছির উদ্দিনের সঞ্চালনায়ে ঈদপূনর্মিলনী সভায় আরো বক্তব্যে রাখেন-কমিটির সহ-সভাপতি হাজী আবু তালেব,যুগ্ন সম্পাদক-খান মোহাম্মদ সাইফুল, আজাদ হোসেন রাসেল, ইফতেকার হোসেন জিসান,শেখ আলাউদ্দিন ফারুক,এডঃ শামীমা হক বিথী,ইব্রাহিম খলিল বাদশা,হোসেন সুমন, মন্জুর আলম মন্জু,সদস্য ফয়সাল বিন নাছির,আবদুর হমান মিয়া,সাইফুর রহমান রনি,মহিলা সদস্য নাছিমা আক্তার,কাইবুনে্ন্ছা, শ্রমিক সংগঠনের আব্দুর রহিম, মোরশেদ আলম প্রমুখ।
আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান(ব্যান্ড-শো) পরিবেশীত হয়।