ভাগ্য পরিবর্তনের জন্য পরিশ্রমি হতে হবে

ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে মেয়র
জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থ অসহায় ও অস্বচ্ছল মানুষের মাঝে ঈদ বস্ত্র প্রদান করা হয়। আজ রোববার সকালে প্রিয়া কমিউনিটি সেন্টারে সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন এসব ঈদ বস্ত্র তুলে দেন। জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ব্যক্তিগত উদ্যোগে গরীব অসহায় মানুষের মাঝে তিন দিন ব্যাপী ঈদ বস্ত্র বিতরনে আজ দ্বিতীয় দিনেও ৮ শত মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। আগামীকাল সোমবার প্রিয়া কমিউনিটি সেন্টারে আরো ৮ শত জনের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হবে। বিতরণকালে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, চসিক সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা বেগম মনি , জামাল খান ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল হাশেম বাবুল, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, বিকেএমইএ’র পরিচালক রাজিব দাশ সুজয়, সমাজসেবক তরিৎ কান্তি দে, ক্রীড়াবিদ মানু, মহিলা নেত্রী পম্পি, ছাত্রলীগ নেতা সৈকত দাশ, যুবলীগ নেতা মানষ দেব প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন যিনি নিজ ভাগ্য পবির্তনের জন্য আন্তরিক নন তার ভাগ্য কেউ পরিবর্তন করতে পারবেনা। আজ যারা অসহায় বা নিঃস্ব তাদেরকে ভাগ্য পরিবর্তনের জন্য পরিশ্রমি হতে হবে এবং তাদের সন্তানদের মানুষ হিসেবে গড়ে তুলে কর্ম সংস্থানের সুযোগ পাওয়ার উপযুক্ত করতে হবে। তাহলে একদিন সমাজ থেকে দারিদ্র দুর হয়ে যাবে। মেয়র বিত্তবান সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়াবার আহবান জনান ।
মরহুম আলহাজ্ব জালাল আহম্মদ ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ : নগরীর পাথরঘাটা নজুমিয়া লেইন মরহুম আলহাজ্ব জালাল আহম্মদ ফাউন্ডেশনের উদ্যোগে আজ রোববার, দুপুরে ৫শত গরীব ও দুঃস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন। অনুষ্ঠান ফাউন্ডেশনের চেয়ারম্যান আশফাক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সদস্য আবুল মনসুর, হাজী বেলাল আহম্মদ। সাগর দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মো. জামাল উদ্দিন, আমিনুর রহমান আমিন, মো. শফিউল্লাহ, আলহাজ্ব জোবায়ের আহম্মদ, মো. লিটন, মো. মাহবুবু আলম ও আরমান আহম্মদ প্রমুখ।