পেনিনসুলায় বুফে বৃহস্পতি, শুক্র ও শনিবার

চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং-এ সপ্তাহে তিনদিন শহরের সেরা বুফে আয়োজন শুরু হয়েছে।

দেশি-বিদেশি অতিথিদের জন্য তারকা শেফ এর তৈরি অনন্য স্বাদের শতাধিক আন্তর্জাতিক মেনুতে সাজানো এই বুফে আয়োজন চলবে প্রতি বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার।

পেনিনসুলার ৫ম তলার লেগুনা রেস্টুরেন্টে বিশেষ বুফে ডিনারের আয়োজন থাকবে। এছাড়া প্রতিদিন সকাল সাড়ে ৬টা থেকে ১০টা পর্যন্ত থাকবে স্পেশাল বুফে ব্রেকফাস্ট এর আয়োজন।

পেনিনসুলা চিটাগাং আন্তর্জাতিকভাবে স্বীকৃত ও স্বনামধন্য তারকা হোটেল। পেনিনসুলা সব সময়ই তার অতিথিদের নতুন স্বাদে, নতুন আয়োজনে চমকপ্রদ উপভোগ্য আতিথেয়তা দেওয়ার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায় সপ্তাহে তিনদিন আকর্ষণীয় বুফে ডিনার আয়োজন শুরু করেছে। এই আয়োজনে থাকবে বিদেশি তারকা শেফ-এর রন্ধনশৈলীতে তৈরি দেশিয় এবং আন্তর্জাতিক শতাধিক মুখরোচক ফুড মেনু, সুসী থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন দেশের ঐতিহ্য ও সংস্কৃতি নির্ভর খাবারের সমাহার।

একইসঙ্গে বিভিন্ন ধরনের সালাদ, জুস, সুস্বাদু ডেজার্টের বড় আয়োজন থাকবে বুফেতে। থাকবে লাইফ ফুড স্টেশন। যেখানে অভিজ্ঞ শেফ তাৎক্ষণিক অতিথিদের পছন্দের ফুড তৈরি করে দিবেন।

জনপ্রতি ৩ হাজার টাকায় শহরের সেরা বুফে ডিনার উপভোগ করতে পারবেন অতিথিরা। তবে নির্দিষ্ট কার্ডধারীদের জন্য রয়েছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার। অফারটি সিটি ব্যাংক, ব্যাংক এশিয়া, ঢাকা ব্যাংক, লঙ্কা বাংলা ফাইন্যান্স লিমিটেড, ইউসিবিএল এবং মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের কার্ডধারীদের জন্য প্রযোজ্য। এছাড়া প্রতিদিন সকাল ১০টা পর্যন্ত ২ হাজার টাকায় শহরের সেরা ব্রেকফাস্ট বুফে আয়োজন থাকবে লেগুনাতে। এখানেও নির্দিষ্ট কার্ডধারীদের জন্য বিশেষ সুবিধা থাকবে।

বুকিং এবং অন্যান্য তথ্যের জন্য যোগাযোগ করতে হবে +88 017 5555 4551 নম্বরে।