ওমর সানীর চড় খেয়ে পিস্তল বের করলেন জায়েদ খান

শুক্রবার রাত নটার দিকে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এ ঘটনা। সেখানে ছিলো খলনায়ক ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত শিল্পীরা এ ঘটনায় খুব বিব্রত হয়ে পড়েন। তবে জায়েদ খান এ ঘটনাকে মিথ্যা দাবি করেছেন। আর এ ব্যাপারে জানতে চাইলে নায়ক ওমর সানী আমাদেরসময়ডটকমকে বলেন, ঘটনা সত্য।

অনুষ্ঠানে উপস্থিত চলচ্চিত্র শিল্পীরা বলেন, মৌসুমীর সঙ্গে নাকি জায়েদ খান খারাপ আচরণ করেছেন। এটা নিয়ে জায়েদের ওপর খুব বিরক্ত ছিলেন ওমর সানী। বিষয়টি নিয়ে কদিন আগে সানী ও মৌসুমী ডিপজলের কাছে বিচারও দিয়েছিলেন। তখন ডিপজল বলেছিলেন, বাদ দাও। মারামারি করার দরকার নাই। জায়েদ আর মৌসুমীকে কোনো ডিস্টার্ব করবে না। মৌসুমীর কাছেও যাবে না।

যতোদূর জানা গেছে, ডিপজলের দেওয়া সমাধান মেনে নেননি ওমর সানী। কয়েক দিন ধরে তাই জায়েদ খানকে খুঁজছিলেন। তার ধারণা ছিলো, ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদকে পাওয়া যাবে।

অনুষ্ঠানে ঢুকেই ওমর সানী জায়েদ খানকে চড় মারেন। তখন সেখানে বসেছিলেন ডিপজল এবং বেশ কয়েকজন সিনিয়র শিল্পী।

চড় মারার সময় জায়েদকে উদ্দেশ করে ওমর সানী বলেন, ‘তোরে না নিষেধ করছি, আমার বউরে ডিস্টার্ব করবি না। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।’ জবাবে জায়েদ খান কোমর থেকে পিস্তল বের করে বলেন, ‘গুলি করে দেব।’ ওমর সানী পাল্টা গালি দিয়ে জায়েদ খানকে বলেন, তুই আমারে চিনস, আমি ওমর সানী।

এদিকে জায়েদের পিস্তল বের করা দেখে ডিপজল উঠে দাঁড়ান। বিয়ের অনুষ্ঠান পণ্ড না করার অনুরোধ জানিয়ে তিনি পরিস্থিতি সামাল দেন। এরপর গাড়ি চালিয়ে বের হয়ে যান ওমর সানী। কিছুক্ষণ পর জায়েদ খানও চলে যান।

এ ব্যাপারে জানতে চাইলে ডিপজল বলেন, ‘একটু ধাক্কাধাক্কি হয়েছে দুজনের মধ্যে।’