এনায়েত বাজার ওয়ার্ড়ে বিএনপির সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন

বিএনপিকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করার লক্ষে চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক পুনর্গঠন টিমের (কোতোয়ালি, বাকলিয়া ও চকবাজার থানা) অধীনে ২২ নং এনায়েত বাজার ওয়ার্ড়ের ফরম পুরন ও সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) বিকালে নগরীর বাটালী রোড়স্থ হাসপাতাল কলোনিতে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন টিমের আহবায়ক ও মহানগর বিএনপির সি. যুগ্ম আহবায়ক আলহাজ্ব এমএ আজিজ।

কর্মসূচীর শুরুতেই সদস্য ফরম পুরন করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। এই সময় তিনি তার নিজের ওয়ার্ড়ে বিএনপির সদস্য ফরম পূরন করতে আসা সাধারণ সমর্থক ও নেতাকর্মীদেরকে সুশৃংখলভাবে ফরম পূরণ করার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে এম এ আজিজ বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চট্টগ্রাম মহানগরীর প্রতিটি ওয়ার্ড়ে সদস্য সংগ্রহ কর্মসূচী চলমান আছে। এনায়েত বাজার ওয়ার্ড়ে বিএনপির সমর্থক ও নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে এই কর্মসূচীতে অংশ গ্রহণ করেছে। ধারাবাহিকভাবে চট্টগ্রাম মহানগরীর প্রতিটি ওয়ার্ড়ে সদস্য সংগ্রহ কর্মসূচী অব্যাহত থাকবে। তবে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কর্মসূচী কিছুদিনের স্তগিত থাকবে। ঈদের সপ্তাহ খানেক পর থেকে পুনরায় শুরু করা হবে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও টিমের সদস্য মো. শাহ আলম, টিমের সদস্য আবদুস সাত্তার সেলিম, মামুনুল ইসলাম হুমায়ুন, মনোয়ারা বেগম মনি, মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি এম এ হান্নান, প্রকাশনা সম্পাদক মো. আলী মিটু, সহ গ্রাম সরকার সম্পাদক সালাউদ্দীন লাথু, সাবেক ছাত্রদল নেতা সেলিম খান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সি. যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান, ওয়ার্ড় বিএনপির সভাপতি আলী আব্বাস খান, সি. সহ সভাপতি মাহবুব আলম রানা, সহ সভাপতি মো. আলম, যুগ্ম সম্পাদক সাইফুল আলম, নজরুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক মুছা আলম, আবদুল্লাহ আল মামুন প্রমূখ।