আগের ঘটনার জেরে ফের বিবাদে ছাত্রলীগের উপগ্রুপ

আগের ঘটনার জেরে ফের বিবাদে জড়িয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের উপগ্রুপ বিজয়ের দুই পক্ষ। এ সময় ১০টি কক্ষ ভাংচুর হয়েছে।

আহত হয়েছেন দুইজন।
বুধবার (২৩ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ইতিহাস বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী করিম উদ্দীন ও মেরিন সায়েন্স অনুষদের মাস্টার্সের শিক্ষার্থী আব্দুর রহমান।

এর আগে মঙ্গলবার (২২ মার্চ) কথা কাটাকাটির জেরে নিজেদের মধ্যে বিবাদে জড়িয়ে বিজয় গ্রুপের একাংশের কর্মীরা। সোহরাওয়ার্দী হল থেকে গিয়ে চবির আলাওল হলের দুটি কক্ষ ভাংচুর করে। এ ঘটনার জেরে বুধবার দুপুরে চবির আলাওল এবং এএফ রহমান হল থেকে বিজয় গ্রুপের অনুসারীরা সোহরাওয়ার্দী হলে এসে কক্ষ ভাংচুর করে। এ সময় সোহরাওয়ার্দী হলের অফিস কক্ষসহ ১০টি রুম ভাঙচুর করা হয়।

বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারের চিকিৎসক মোস্তফা কামাল বাংলানিউজকে বলেন, দুইজন আহত হয়ে চিকিৎসা নিয়েছেন। একজন মাথায় ও আরেকজন হাতে আঘাত পেয়েছেন।

বিজয় গ্রুপের নেতা মোহাম্মদ ইলিয়াস বাংলানিউজকে বলেন, জুনিয়রদের মধ্যে ছোটখাটো ঝামেলা হয়েছিল। বিষয়টি সমাধান করবো আমরা।

চবি সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম বলেন, বিজয় গ্রুপের ছেলেদের মধ্যে অভ্যন্তরীণ সমস্যার কারণে এসব ঘটেছে। বেশকিছু কক্ষ ভাঙচুর করা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে আমরা জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।