কর্মহীন মানুষের পাশে দাড়ানো বিত্তশালীদের কর্তব্য

কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে বক্তারা
বহদ্দারহাট বাদুরতলা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে বাদুরতলা, বহদ্দারহাট এলাকার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (৯ আগষ্ট) বিকেলে বহদ্দারহাট মোড় এলাকায় বহদ্দারহাট বাদুরতলা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সভাপতি জাহেদুল আলমের ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেনের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন বলেন, করোনা মহামারীতে অনেকে কর্মহীন, বেকার হয়ে পড়েছে। ফলে অনেকে পরিবার-পরিজন করে কষ্টের দিনযাপন করছে। এই পরিস্থিতে আমাদের সমাজে যারা বিত্তশালী আছে, তাদের নৈতিক দায়িত্ব কর্মহীন মানুষের পাশে দাড়ানো। এই মুহুর্তে সকল কিছুর উর্ধ্বে উঠে মানবিক মানুষ হিসেবে কর্মহীনদের পাশে দাড়াতে হবে। সকলের সম্মিলিত প্রয়াসে করোনা প্রতিরোধ সম্ভব বলে মন্তব্য করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন বহদ্দারহাট বাদুরতলা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির উপদেষ্টা মুজিবুর রহমান, আরাকান হাউজিং সোসাইটি মালিক সমিতির সাধারণ সম্পাদক এরশাদ উল্লাহ মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সায়েম, সদস্য সাইফুল ইসলাম, ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক, অর্থ সম্পাদক আবু সাদাত মোহাম্মদ সায়েম, দপ্তর সম্পাদক মোহাম্মদ পারভেজ প্রমুখ।

সভাপতির বক্তব্যে জাহেদুল আলম বলেন, করোনা মহাামারীর সাথে দুই বছর ধরে আমরা বসবাস করছি। সরকার করোনা নিয়ন্ত্রণে সর্বাত্বক চেষ্টা করছে। যার কারণে কঠোর বিধিনিষেধসহ নানা উদ্যোগ নিয়েছে। এই করোনা মহামারী থেকে বাঁচতে আমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। জীবন ও জীবিকার সমন্বয়ে করোনা মোকাবেলা করার আহবান জানান।