করোনায় দেশের অর্থনৈতিক অগ্রগতি বাধাপ্রাপ্ত হয়েছে

আজ বিকালে নগরীর ১৫নং ওয়ার্ড’র বেটারি গলিতে সামাজিক সংগঠন জাগরণ এর ১০ম বর্ষে পদার্পন করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সুবিধা বঞ্চিত ও কমর্হীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।
করোনার কারণে আমাদের অর্থনৈতিক অগ্রগতি যা হয়েছিল তা বাধাপ্রাপ্ত হয়েছে। মানুষের জীবন-জীবিকার যে সমন্বয় তা ব্যাহত হয়েছে, অনুষ্টানে তিনি এই সব কথা বলেন। প্রধান অতিথি আরো বলেন মাক্স প্রদান করায় আপনাদেরকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই। করোনা থেকে কখন মুক্তি মিলবে তা আল্লাহ ছাড়া কেউ জানে না। এর মধ্যে দেশে করোনায় ৮ লাখ লোক আক্রান্ত,১২হাজার মানুষ মারা গেছে।
পরিশেষে সাবেক মেয়র জাগরণ এর প্রশংসা করে বলেন,এটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনটি কর্মহীন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। জাগরণের জন্য দোয়া করবেন ভবিষ্যতে এসব কর্মকাণ্ড যেন বজায় রাখতে পারে। সাংবাদিক নুর হাসিব ইফারাজের সঞ্চালানয় ও মহিউদ্দীন তুষারে সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি কাউন্সিলর ও প্যানেল মেয়র গিয়াস উদ্দিন ,মহানগর যুবলীগের যুগ্ন সম্পাদক দিদারুল আলম দিদার,মুক্তিযুদ্ধা পরিবার বগের্র চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী,চকবাজার আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ মোহাম্মদ হারুন, বাগমনিরাম ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুর বশরসহ প্রমুখ উপস্থিত ছিলেন।