দেশের সকল ক্রেতা-ভোক্তাদের জন্য ক্যাব চট্টগ্রামের শুভেচ্ছা

আগামি ১৫ মার্চ ২০২১ বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে জেলা প্রশাসন, চট্টগ্রাম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(ক্যাব) চট্টগ্রামের যৌথ উদ্যোগে আলোচনা সভা ও ট্রাক-শো’র আয়োজন করা হয়েছে।
১৫মার্চ ২০২১ বিকাল ৩.০০ টায় চট্টগ্রাম সার্কিট হা্উজ সম্মেলন কক্ষে আলোচনা সভায় চট্টগ্রামের সুযোগ্য বিভাগীয় কমিশনার জনাব এ বি এম আজাদ এনডিসি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি জনাব মোঃ আনোয়ার হোসেন বিপিএম(বার), পিপিএম (বার), বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষ বাহিনীর উপ-মহাপরিচালক জনাব মোঃ শাহাবুদ্দিন, দি চট্টগ্রাম চেম্বার অব কর্র্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট জনাব মাহবুবুল আলম এবং কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) চট্টগ্রামের প্রেসিডেন্ট জনাব এস এম নাজের হোসাইন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। চট্টগ্রামের জেলা প্রশাসক জনাব মোহাম্মদ মমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রতিপাদ্য বিষয়ের উপর মূল বক্তব্য উপস্থাপন করবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্ট সাইন্সেস এর অধ্যাপক ডঃ খালেদ মিসবাহউজ্জমান।
দিনব্যাপী অনুষ্ঠানমালার সংবাদ সংগ্রেহের জন্য আপনার প্রতিষ্ঠানের নিজস্ব প্রতিবেদক, ক্যামেরাপার্সন/আলোকচিত্র সাংবাদিক প্রেরণের জন্য ক্যাব চট্টগ্রাম বিভাগীয় সাধারন সম্পাদক কাজী ইকবাল বাহার ছাবেরী, মহানগর সভাপতি জেসমিন সুলতানা পারু ও সাধারন সম্পাদক অজয় মিত্র শংকু বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।