পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মিরসরাইয়ের হিঙ্গুলীতে পানিতে ডুবে মোহাম্মদ জাবের হোসেন নামে এক শিশুর মৃত্যু হয়েছে। তার বয়স হয়েছিল আড়াই বছর।

রোববার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের উত্তর ইসলামপুর গ্রামের মোস্তফা মিস্ত্রির বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ জাবের হোসেন ওই বাড়ির রাজমিস্ত্রী আমজাদ হোসেন সুমনের ছেলে।

নিহতের চাচা ফোরকান আহমেদ বলেন, বাড়ির কাজ চলাকালীন আমার ভাতিজা জাবের সকাল থেকে আমাদের সঙ্গে ছিলো। হঠাৎ তাকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে অবশেষে পুকুরে তার নিথর দেহ ভাসতে দেখি। সেখান থেকে তাকে উদ্ধার করে শেফা ইনসান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সুমনের ২ ছেলেমেয়ের মধ্যে জাবের দ্বিতীয়।

হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাহাব উদ্দিন বলেন, আমি এ বিষয়ে কিছু শুনিনি।

রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে রাউজান উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের বঙ্গের দীঘি এলাকায় নানার বাড়িতে বেড়াতে আসা আরহাম নামের ১০ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আরহাম উরকিরচর ইউনিয়নের হারপাড়া এলাকার মো. জসিমের ছেলে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দীন আহমেদ জানান, দুপুরে সবার অজান্তে পানিতে পড়ে যায় নানার বাড়িতে বেড়াতে আসা শিশু আরহাম। অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে তাকে উদ্ধার করে নোয়াপাড়া পথেরহাট পাইওনিয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।