সীতাকুণ্ডে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে সৌদি প্রবাসীর মৃত্যু

 

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

সীতাকুণ্ডে সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সৌদি প্রবাসী শহীদুল্লাহ মুন্না (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

শুক্রবার রাত ২টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। তিনি শ্যালিকার বিয়ে উপলক্ষে চলতি মাসের প্রথম দিকে দেশে আসেন।

এর আগে গতকাল শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশের উত্তর বাইপাসে দুর্ঘটনায় গুরুত্বর আহত হন। নিহত শহীদুল্লাহ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের পূর্ব সৈয়দপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুল আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, রাত দশটার দিকে মোটরসাইকেল করে সীতাকুণ্ড পৌরসভার উত্তর বাইপাস এলাকা অতিক্রম করছিলেন শহীদুল্লাহসহ আরও একজন। এ সময় পুরাতন সড়ক থেকে একটি সিএনজি অটোরিকশা নতুন সড়কে প্রবেশ করার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে সড়ক ডিভাইডারের সঙ্গে মাথায় মারাত্মক আঘাত পান শহীদুল্লাহ।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। অবস্থা গুরুতর দেখে সেখান থেকে তাকে রাত দুইটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আজ শনিবার ভোরে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি দীর্ঘদিন যাবত সৌদি আরবে বসবাস করছেন। শালীর বিয়ে উপলক্ষে তিনি নিজ বাড়ী সীতাকুণ্ডে ছুটিতে আসেন। আজ শনিবার সকাল ১০টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নিহত শহীদুল্লাহর ভাই মো. রিপন জানান, গত ২২ বছর ধরে তিনি প্রবাসে জীবনযাপন করছিলেন। এর মধ্যে ছয়বার দেশে আসেন তিনি। চলতি মাসের প্রথম দিকে শ্যালিকাকে বিয়ে দেওয়ার উদ্দেশ্যে এক মাসের জন্য দেশে ফেরেন তিনি।

কুমিরা হাইওয়ে থানার সার্জেন্ট ফারুক বলেন- সীতাকুণ্ডের পৌরসভা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজন মারা যাওয়ার কথা শুনেছি। তবে কেউ কোন অভিযোগ না করায় দুর্ঘটনা বিষয়ে বিস্তারিত জানি না