কৃষকদের পণ্যের ন্যয্যমূল্য নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর

শিলখালীতে কৃষকলীগের কাউন্সিলে জাফর আলম এম.পি
কক্সবাজার-১ আসনের সাংসদ সদস্য (এমপি) আলহাজ্ব জাফর আলম বলেছেন, সরকারের প্রধান লক্ষ্য হচ্ছে কৃষকদের অধিকার রক্ষা করা। কারণ, খাদ্য ও পুষ্টি কৃষি সরবরাহ করে কৃষিই আমাদের বাঁচিয়ে রেখেছে। তাই আওয়ামী লীগ সরকার কৃষকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সব উন্নয়ন কর্মসূচি গ্রহণ করেছে।
কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়ন কৃষক লীগের কাউন্সিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
জারুল বুনিয়ার পানবাজারে শিলখালী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে কাউন্সিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব জাফর আলম বলেন, “বাংলাদেশের অর্থনীতির মূল চালিকাশক্তি হচ্ছে এই দেশের কৃষক। কৃষকদের পণ্যের ন্যয্যমূল্য নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর। এই লক্ষ্যে ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক প্রতিনিধি সম্পৃক্ত করা হয়েছে। এটা কৃষকদের জন্য খুবই
আনন্দের বিষয়। তিনি প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য কৃষকলীগের নেতাকর্মীদেরকে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে কক্সবাজার জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী বলেন, সরকার বাংলাদেশকে একটি উন্নত ও শিল্পোন্নত দেশ হিসেবে গড়ে তোলার পথে কৃষি ও কৃষকদের পেছনে ফেলে রাখবে না।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা কৃষক লীগের সহসভাপতি আনিসুল হক চৌধুরী, রিয়াজ মোর্শেদ, সজিদ দাস, ওয়াহিদুর রহমান ওয়ারেসী, আলহাজ্ব মেহের আলী, সাহেদ, খোরশেদ, চেয়ারম্যান জাহেদ, আবচার, শাহাদাত প্রমুখ।