কোডেক এর কার্যনির্বাহী পরিষদের অভিষেক ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক)-এরনব-নির্বাচিত কার্য-নির্বাহী পরিষদের অভিষেক ও ৩৪তম বার্ষিক সাধারণ সভা গত ০৯ জানুয়ারি ২০২১ চট্টগ্রামের কোডেক প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। কোডেক-এরনব-নির্বাচিতকার্য-নির্বাহীপরিষদ : সভাপতি আবুল কাসেম, সাধারণ সম্পাদক ডা: মীর মুরতজা রেজা খান, ট্রেজারার মুহাম্মদ রিয়াজুল কবির, সমাজকল্যাণ সম্পাদক মধুমিতা দাশ গুপ্ত, মহিলা বিষয়ক সম্পাদক আয়শা আক্তার, কার্যকরী সদস্য ডা: মো: সানাউল্লাহ ও মো: মাহবুবুলইসলাম।

কোডেক-এরনির্বাহীপরিষদেরসভাপতিআবুলকাসেম-এরসভাপতিত্বে নির্বাহীপরিষদেরঅভিষেকঅনুষ্ঠান ও বার্ষিকসাধারণসভাঅনুষ্ঠিত হয়। অনুষ্ঠানেরশুরুতে ২০২১-২০২৩ তিনবছরেরজন্য নব-নির্বাচিতকার্য-নির্বাহীপরিষদেরসদস্যদেরকেআনুষ্ঠানিকভাবেপরিচয়করিয়ে দেন নির্বাচনকমিশনারকবি-সাংবাদিক স্বপন দত্ত। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোডেক-এরউপ-নির্বাহীপরিচালককমল সেনগুপ্ত। সভারশুরুতে কোডেককার্যক্রম তুলেধরেন কোডেকেরকার্যক্রম পরিচালকমুনির হেলাল।

কোডেক-এরকার্য-নির্বাহীপরিষদেরসাধারণসম্পাদকডা: মীরমুরতজা রেজাখান গত বছরেরসামগ্রিককার্যক্রমেরউপরবার্ষিকপ্রতিবেদন উপস্থাপনকরেন। কার্য-নির্বাহীপরিষদের ট্রেজারারমুহাম্মদ রিয়াজুলকবিরআর্থিক প্রতিবেদন পেশকরেন। কার্য-নির্বাহীপরিষদেরসদস্য সচিব ও নির্বাহীপরিচালকড.খুরশীদ আলম কোডেকেরবর্তমান ও ভবিষ্যৎ কর্ম-পরিকল্পনাএবং কোভিড-১৯ এরসময়েরকাজেরঅভিজ্ঞতারবর্ণনাকরেন। আরো বক্তব্য রাখেনচট্টগ্রাম জেলাসমাজসেবাকার্যালয়ের উপ-পরিচালক মো: শহীদুলইসলাম।

এছাড়া বক্তব্য রাখেননব-নির্বাচিতকার্য-নির্বাহীপরিষদেরঅন্যান্য সদস্যবৃন্দ আয়শা আক্তার, মধুমিতা দাশগুপ্ত, ডা: মো: সানাউল্লাহ, মো: মাহবুবুলইসলামসহউপস্থিত সাধারণসদস্য জেসমিনসুলতানাপারু, শ্যামলীমজুমদার, ওমরকায়সার, চৌধুরী মো: তাইয়ুব তাজ্জামূল, কাজীআরিফুলআলম, নিরুপা দেওয়ান ও আবুহানিফ।

সভাপতিতাঁর বক্তব্যে নব-নির্বাচিতকার্য-নির্বাহীপরিষদ-এরঅভিষেকঅনুষ্ঠান ও ৩৪তম বার্ষিকসাধারণসভায়উপস্থিত সকলসাধারণসদস্যদেরধন্যবাদ জানিয়েবলেন, আপনাদেরসার্বিকসহায়তা ও আন্তরিকতারকারণে কোডেকএতোটিবছরসফলভাবেকাজকরেআসছে। আগামীতে কোডেকেরকার্যক্রম বাস্তবায়নেআপনাদেরআন্তরিকসহযোগিতাকামনাকরছি। খবর প্রেসবিজ্ঞপ্তি