মনজুর আলমের ব্যক্তিগত উদ্যোগে সপ্তাহ ধরে শীতবস্ত্র বিতরণ

মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনা ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের ব্যক্তিগত উদ্যোগে এক সপ্তাহ ধরে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

রোববার (৩ জানুয়ারি) ১৩ নম্বর উত্তর পাহাড়তলী বঙ্গবন্ধু বাংলা বিদ্যাপীঠ ও ৮ নম্বর শুলকবহর এলাকার শীতার্তদের মধ্যে শীতবন্ত্র বিতরণ করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সারওয়ার আলম।

তিনি বলেন, দীর্ঘ তিন দশক ধরে চলছে মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের মানবিক কার্যক্রম। শীতবস্ত্র বিতরণ, শিক্ষা উপকরণ প্রদান, সেহেরি ও ইফতার সামগ্রী প্রদান, করোনাকালে ত্রাণ ও করোনা রোগীদের অক্সিজেন প্রদানসহ চট্টগ্রাম নগর ও এর আশপাশের এলাকায় যেকোনো দুর্যোগে মানব সহায়তায় অগ্রণী ভূমিকা পালন করছে অত্র প্রতিষ্ঠান।

বঙ্গবন্ধু বাংলা বিদ্যাপীঠের শিক্ষার্থীদের মধ্যে নতুন বই বিতরণ ও ওয়াটার অ্যাইড বেসরকারি প্রতিষ্ঠানের সহায়তায় স্যানিটেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাহের মনজুর কলেজের সাবেক অধ্যক্ষ বাদশা আলম, বঙ্গবন্ধু বাংলা বিদ্যাপীঠের প্রধান শিক্ষক গোলাম রহমান, তৈয়্যবিয়া জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মান্নান, সমাজসেবক সাহেদ মুরাদ, গোলাম মনছুর, মো. শাহজাহান, নুরুল আজিম, ইলিয়াছ চৌধুরী, মাহফুজ আহমদ, নুরুল আকিদ, লেখক তসলিম খাঁ প্রমুখ।