মা ও শিশু হাসপাতালে দায়িত্ব পালন কালে কোবিট আক্রান্তদের সুস্থতা কামনায় খতমে কোরআন

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের কোবিট আক্রান্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।
চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের শিশু স্বাস্থ্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা: রেজাউল করিম মুন্নু, শিশু আইসিইউ’র রেজিষ্টার ডা: রেজওয়ানা রশিদ, হাসপাতাল ইসি কমিটির সদস্য খায়েজ আহমেদ ভুইয়ার বড়ছেলে মাহমুদুল হাসান ভূঁইয়াসহ কোবিড আক্রান্ত হাসপাতালে কর্মরত ডাক্তার,নার্স ও কর্মকর্তা-কর্মচারীদের আশুরোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।
গতকাল শুক্রবার বাদে আসর কদম মোবারক এতিমখানা সংলগ্ন মসজিদে পবিত্র কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। হাসপাতাল কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডন্ট সৈয়দ মোরশেদ হোসেন সমবেত আলেম মুসল্লিদের উদ্দেশ্যে মা ও শিশু হাসপাতালের চিকিৎসক নার্স স্বাস্থ্য কর্মীসহ যারা এই কঠিন সময়ে নিজের জীবনের ঝুঁকি জেনেও মানবতার সেবায় নিয়োজিত আছেন তাদের জন্য মহান আল্লাহর নিকট দোয়া করার জন্য সমবেত আলেমসহ সবার নিকট অনুরোধ করেন।
এসময় কার্যনির্বাহী কমিটির ট্রেজারার রেজাউল করিম আজাদ জীবন ঝুঁকি জেনেও মানবতার সেবায় কর্তরত মা ও শিশু হাসপাতালের কর্তরত সকল স্বাস্থ্যকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি আরো বলেন, এই কঠিন মূহুর্তে চট্টগ্রামবাসীর পাশে থাকার যে প্রতিজ্ঞা নিয়ে আমরা এগিয়ে চলেছি, নিশ্চয় আল্লাহ তার প্রতিদান দিবেন। এসময় উপস্থিত ছিলেন হাসপাতাল কার্যনির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার জাবেদ আবসার চৌধুরী, হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা: নুরুল হক, উপ-পরিচালক ডা: এ কে এম আশরাফুল করিমসহ প্রমূখ।
অনুষ্ঠিতব্য দোয়া মাহফিলে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরন করা শহীদ ডা: জাফর হোসেন রুমির আত্নার মাগফেরাত কামনা করা হয় এবং পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।