আল্লামা হাশেমীর ইন্তকালে সৈয়দ দিদারুল হক মাইজভাণ্ডারীর শোক ও শ্রদ্ধা 

উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন, ইমামে আহলে সুন্নাত হজরত আল্লামা নুরুল ইসলাম হাশেমী (র.)-এর ইন্তিকালে সুন্নীয়তের অঙ্গনে এক অপূরণীয় শূন্যস্থান তৈরি হল। সমগ্র জীবন তিনি সুন্নীয়তের খেদমতে নিয়োজিত ছিলেন। উপমহাদেশের অন্যতম প্রধান আধ্যাত্ম মিলনকেন্দ্র মাইজভাণ্ডার দরবার শরীফের প্রতিষ্ঠাতা প্রাণপুরুষ ও মাইজভাণ্ডারী তরিকার মহান প্রবর্তক গাউসুলআজম মাইজভাণ্ডারী হজরত মাওলানা শাহসুফি সৈয়দ আহমদ উল্লাহ (ক.) কেবলা কাবার প্রতি তাঁর ভক্তি ও মোহাব্বত ছিল অপরিসীম।

 

তাঁর তিরোধানে দরবার-এ-গাউসুলআজম মাইজভাণ্ডারীর পক্ষ হতে অছি এ গাউসুলআজম মাইজভাণ্ডারী মনোনীত মোন্তাজেম, জিম্মাদার ও সাজ্জাদানশীন, আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মান্যবর সভাপতি ও শানে গাউসুল আজম মাইজভাণ্ডারী ফোরামের চেয়ারম্যান আলহাজ্ব শাহসুফি ডাঃ সৈয়দ দিদারুল হক মাইজভাণ্ডারী (ম.) গভীর শোক ও শ্রদ্ধা জ্ঞাপন করেছেন, তাঁর শোকসন্তপ পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

দ্বীন ও সুন্নিয়তের আজীবন খেদমতের বিনিময়ে মহামহিম রব আল্লাহ্‌ জাল্লা শানুহু তাঁকে জান্নাতের উচ্চতর মোকাম দান করুন। আমিন। বেহুরমতে ইয়া সাইয়েদুল মুরসালীন।