খাদ্য সামগ্রী বিতরণ করেন মোশাররফ হোসেন দীপ্তি

 প্রেস রিলিজ::বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ভাইরাস সংক্রমণের কারণে উদ্ভূত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির ধারাবাহিকতায় আজ নগরীর ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের নিউ শহীদ লেইন এলাকায় অসহায় মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি,
এসময় দীপ্তি বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারিতে ক্ষতিগ্রস্তদের সরকারিভাবে আড়াই হাজার টাকার নগদ সহায়তার নামে আওয়ামী লীগের লোকজন ও তাদের আত্মীয়-স্বজনরা একই মোবাইল নম্বর শতশত বার ব্যবহার করে জনগণের অর্থ লোপাট করেছে, জাতির সংকটময় মুহূর্তে বিপাকে পড়া মানুষদের সাথে এই অনিয়ম অত্যন্ত দুঃখজনক।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন ৫০ লক্ষ মানুষকে আড়াই হাজার টাকা করে দেবেন।
কিন্তু আওয়ামী লীগের লোকজন একই মোবাইল নম্বর ব্যবহার করে ২৫০০ টাকা ভাগবাটোয়ারা করে নিচ্ছে!
এটা কি ভন্ডামি নয়? গরীব মানুষের সাথে প্রতারণা নয়? এরকম পরিস্থিতিতে এদেশের গরীব, অসহায়,কর্মহীন মানুষদের দিনযাপন করতে হচ্ছে।
এই সরকার সংকট সমাধান করে না সংকট সৃষ্টি করে। সংকট সমাধান করলে ত্রাণ লুটপাট হতো না। করোনাভাইরাস মহামারী আকার ধারণ করতে পারত না। লকডাউন শিথিল করে সারাদেশে করোনা ভাইরাস ছড়িয়ে দিতে সুযোগ সৃষ্টি করে দিয়েছে সরকার। প্রতিদিন হাজারের বেশি লোক আক্রান্ত হচ্ছে।আগে প্রতিরোধ করার ব্যবস্থা ছিল সরকার তা করেনি। সরকার করোনাভাইরাস মোকাবেলায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।
এতে চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সভাপতি আজমুল হুদা রিংকু, খুলশী থানা যুবদলের আহ্বায়ক মোঃ হেলাল হোসেন হেলাল, নগর যুবদলের সদস্য মোঃ আব্দুল করিম, ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবদলের আহ্বায়ক মোহাম্মদ ইউনুছ, যুগ্ম আহ্বায়ক আজিজ চৌধুরী, মোঃ দেলোয়ার হোসেন, শহীদ লেইন ইউনিট বিএনপি নেতা মিজানুর রহমান, আকবরশাহ থানা যুবদল নেতা ইব্রাহীম খলিল সবুজ, দেশী রুবেল, নিউ শহীদ লেইন ইউনিট যুবদলের সভাপতি মোঃ মামুন, সিঃ সহ-সভাপতি হেলাল, সাধারণ সম্পাদক মোঃ রাসেল, সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল, নয়ন, রকি, আকবরশাহ ইউনিট যুবদলের সভাপতি মোঃ ইব্রাহীম হোসেন সাদ্দাম, ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড ছাত্রদল নেতা মোঃ মিনহাজ উদ্দিন রাব্বিসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।