মিরসরাইয়ে বিদেশী সিগারেট জব্দ, দুইজন আটক

মিরসরাই প্রতিনিধি::
মিরসরাইয়ে দুই হাজার প্যাকেট বিদেশী সিগারেট ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এসময় আমদানি শুল্ক ও কর ফাঁকি দিয়ে অবৈধ পথে চোরাচালান করার অভিযোগে দুইজনকে আটক করা হয়। শুক্রবার ( ২৮ জুন) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদরের উত্তর পাশে ইউর্টানের পাশে গাড়ির গতিরোধ উপপরিদর্শক জাহিদুল ইসলাম আরমানের নেতৃত্বে সিগারেটগুলো জব্দ করা হয়।
জব্দ করা সিগারেটের মূল্য প্রায় ৬ লাখ টাকা। আটককৃতরা হলেন, ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়নের দুর্গাপুর সিংহ নগর এলাকার নুরের নবীর ছেলে ছালামত উল্লাহ সুমন(৩৫), ও চট্টগ্রাম জেলার হাটহাজারি উপজেলার শিকারপুর ইউনিয়নের কোয়াইশ এলাকার মৃত হারুনের ছেলে মোঃ হেলাল উদ্দিন (৪০)।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে মিরসরাই বাজারের উত্তর পাশে ইউটার্নের মুখে ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের উপরে থেকে একটি পুরাতন নীল রংয়ের প্রাইভেটকার থামানো হয়। এরপর গাড়ির ভেতরে তল্লাশী করে দুই হাজার প্যাকেট বিদেশী জব্দ করা হয়েছে। এসময় গাড়িতে থাকা দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।