মোটরসাইকেলের ধাক্কায় আহত অবসরপ্রাপ্ত শিক্ষক হাসপাতালে মারা গেছেন

রাঙ্গুনিয়া প্রতিনিধি |
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় আহত অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন।

তার নাম হাফেজ মাওলানা আবদুল মান্নান (৭০)। বাড়ি উপজেলার চন্দ্রঘোনা—কদমতলি ইউনিয়নের সিকদারপাড়া গ্রামে। তিনি চন্দ্রঘোনা মাদ্রাসা—এ—তৈয়্যবিয়া অদুদিয়া সুন্নিয়ার অবসরপ্রাপ্ত শিক্ষক।

সোমবার (২৪ জুন) সকালে চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালে মারা যান। বিকেলে গ্রামের বাড়িতে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে।

নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, শনিবার (২১ জুন) সকালে শিক্ষক মান্নান চট্টগ্রাম নগরীর বাসা থেকে রাঙ্গুনিয়ায় গ্রামের বাড়িতে আসার সময় সড়ক পার হতে গিয়ে দুর্ঘটনার শিকার হন।

তৎক্ষণাৎ স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখান থেকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সোমবার তিনি মারা যান।

চন্দ্রঘোনা—কদদতলি ইউপি চেয়ারম্যান ইদ্রিচ আজগর বলেন, “ আবদুল মান্নান সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তার বাড়ি রাঙ্গুনিয়া হলেও তিনি পরিবার নিয়ে চট্টগ্রাম শহরে থাকতেন। তার মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।”