পুলিশের ধাওয়ায় পালাতে গিয়ে সিএনজি চালকের মৃত্যু

সীতাকুণ্ড এলাকায় পুলিশের ধাওয়ায় এক সিএনজি চালকের মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ বুধবার (১৯ জুন) দুপুর ২ টায় সীতাকুণ্ড মগপুকুর এলাকায় সিএনজি লরির ধাক্কায় এই মৃত্যুর ঘটনাটি ঘটে।

নিহত ওই অটোরিকশাচালকের নাম মেজবাহ উদ্দিন। তিনি বাড়বকুণ্ড ইউনিয়নের দক্ষিণ মাহমুদাবাদ গ্রামের তেলিপাড়া এলাকার বাসিন্দা। অন্যদিকে আহত যাত্রী মো. আরিফ কুমিরা ইউনিয়নের সোনারপাড়া গ্রামের বাসিন্দা।

হাইওয়ে পুলিশের অভিযানে নেতৃত্ব দেন বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ। তিনি বলেন, ঈদের কারণে মহাসড়ক অনেকটাই ফাঁকা। এ সময়ে মহাসড়কে অতিরিক্ত গতির কারণে দুর্ঘটনা ঘটে। ঈদুল ফিতরের দিনও দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কমানোর জন্য বেপরোয়া গাড়ির বিরুদ্ধে স্পিডগান দিয়ে মামলা দিচ্ছিলেন তাঁরা।

তেলবাহী লরির সঙ্গে পাল্লা দিয়ে চলছিল অটোরিকশা দুটি। তারা লরিটিকে থামানোর সংকেত দিলে বেপরোয়া গতিতে আসা সিএনজিচালিত অটোরিকশা দুটি সড়কেই গাড়ি ঘুরিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ফলে একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয় লড়িটি। এতে দুর্ঘটনাটি ঘটে।

সীতাকুণ্ড থানার ওসি কামাল উদ্দিন বলেন, হাইওয়ে পুলিশের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করা হয়। আহত চালককে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।