রাউজানের দুইটি ইউনিয়নের নির্বাচিত দুই মহিলা মেম্বারের শপথ গ্রহন

শফিউল আলম, রাউজানঃ রাউজান উপজেলার ৬নং বিনাজুরী ইউনিয়নের সংরক্ষিত মহিলা ওয়ার্ড ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার লিপি বড়ুয়ার মৃত্যু হলে সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বারের আসন শুন্য হয় । ঐ ওয়ার্ডের মহিলা মেম্বার পদে নির্বাচন অনুষ্টিত হয় । নির্বাচনে প্রিয়া বড়ুয়া ব্যতিত অন্য কোন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন না করায় প্রিয়া বড়ূয়া বিনা প্রতিদন্দ্বিতায় মহিলা মেম্বার নির্বাচিত হয় । অপরদিকে রাউজানের ১৪ নং বাগোয়ান ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বারের পদ শুন্য হলে ঐ ওয়ার্ডের মেম্বার পদে সঞ্চিতা মল্লিক নির্বাচনে প্রার্থী হয় । নির্বাচনে সঞ্চিতা মল্লিক ব্যতিত আর কোন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করেনি । নির্বাচনে বিনা প্রতিদন্দিতায় সঞ্চিতা মল্লিক মেম্বার নির্বাচিত হয় ॥ গতকাল ৯ এপ্রিল মঙ্গলব্রা সকালে নিবাচিত দুই মহিলা মেম্বার সঞ্চিতা মল্লিক ও প্রিয়া বড়ুয়াকে উপজেলা নির্বাহী অফিসার অংগজ্যাই মারমা তার কার্যলয়ে শপথ করান ।
ছবির ক্যাপশনঃ রাউজান উপজেলা মুক্তিযোদ্বাদের মধ্যে ঈদ বস্ত্র বিতরন করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্বা কাজী আবদুল ওহাব
রাউজানে মুক্তিযোদ্বা ও মুক্তিযোদ্বা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ উপহার বিতরন
শফিউল আলম,রাউজানঃ রাউজান উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌর এলাকার শতাধিক মুক্তিযোদ্বা ও ,মুক্তিযোদ্বা পরিবারের সদস্যদের ঈদ উপহার শাড়ী ও লুঙ্গি বিতরন করেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্বা কাজী আবদুল ওহাব । গতকাল ৯ এপ্রিল মঙ্গলবার দুপুরে রাউজান ডাক বাংলো ভবনে মুক্তিযোদ্বা ওতাদের পরিবারের সদস্যদের হাতে ঈদ উপহার তুলে দেয়া হয় । এসময়ে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্বা অনিল কান্তি বিশ্বাস, খোকন কান্তি বড়ুয়া, সাধন পালিত বিমল কান্তি বড়ূয়া সহ মুক্তিযোদ্বা ও তাদের পরিবারের সদস্যরা।