যে কারণে সুইডেনের বিপক্ষে পর্তুগাল দলে নেই রোনালদো

আজ রাতে সুইডেনের বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে পর্তুগাল। তবে এই ম্যাচের স্কোয়াডে নেই ক্রিস্টিয়ানো রোনালদো। শুরুতে ৩২ জনের স্কোয়াডে থাকলেও সর্বশেষ ২৪ জনের স্কোয়াডে তাকে রাখেননি পর্তুগাল কোচ রবার্তো মার্টিনেজ। রোনালদোসহ এই ম্যাচে সুইডেনের স্কোয়াডে নেই দিয়োগো দালোত, জোয়াও কানসেলো, দানিলো পেরেইরা, ওতাভিও, রুবেন নেভেস, ভিতিনিয়া এবং জোয়াও ফেলিক্স। ইএসপিএন জানায়, এই ফুটবলারদের বিশ্রাম দিতেই এই ম্যাচে রাখা হয়নি।
ক্লাব ফুটবলে দারুণ ছন্দে আছেন রোনালদো। আন্তর্জাতিক বিরতির আগে সর্বশেষ সৌদি প্রো লীগের ম্যাচেও গোল করেছেন তিনি। আল আহলির বিপক্ষে ১–০ ব্যবধানের জয়ে গোলটি তিনিই করেন। সব মিলিয়ে সৌদি প্রো লীগের চলতি মৌসুমে এখন পর্যন্ত সর্বোচ্চ ২৩ গোল করেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। সৌদি প্রো লিগে রোনালদো পরের ম্যাচ খেলবেন ৩০শে মার্চ আল তাইয়ের বিপক্ষে।
টানা খেলার কারণেই রোনালদোকে বিশ্রাম দেওয়া হয়। বর্তমানে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি।

গতকাল সমুদ্রসৈকতে সন্তানদের হাত ধরে হাঁটার ছবি পোস্ট করেন পর্তুগিজ এই সুপারস্টার।
সুইডেনের বিপক্ষে ম্যাচটি খেলা না হলেও রোনালদোসহ দলে থাকা খেলোয়াড়রা পরের ম্যাচের আগেই দলে যোগ দেবেন । ২৬ মার্চ আরেকটি প্রীতি ম্যাচে স্লোভেনিয়ার বিপক্ষে খেলবে পর্তুগাল। সেই ম্যাচে নিশ্চিতভাবেই বাড়তি নজর থাকবে জাতীয় দলের হয়ে রেকর্ড ১২৮ গোল করা রোনালদোর দিকে।