খেলাধুলা মানুষকে নিয়মকানুন ও শৃঙ্খলাবোধ শেখায়

ইনফিনিটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল সম্পন্ন, উক্ত খেলার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক প্রিয় চট্টগ্রামের নির্বাহী সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওন। মেজবাহ উদ্দিন খালেদ মাইনুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক ও সংগঠক জাহেদ কায়াসার, শাহ ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি মোহাম্মদ খালেদ, মিতালি ক্লাবের সভাপতি সিরাজুদ্দৌলা, আলোকচিত্রী মুহাম্মদ দেলোয়ার হোসেন।

খেলাধুলা মানুষকে নিয়মকানুন ও শৃঙ্খলাবোধ শেখায়। নিয়মিত খেলাধুলার মাধ্যমে দেহ মন দুটাই সুস্থ রাখা যায়। আজকে আমাদের যুবসমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে। তারা মাদকে আসক্ত হচ্ছে। যুবকরা মাঠে সময় দেয় না, স্কুলে সময় দেয় না। তারা ভার্চুয়াল জগতে সময় দেয়। মাদক সেবন করে সময় পার করে। তাই যুবসমাজের এই দূর অবস্থা দূর করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। ইনফিনিটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলাধুলা প্রসারে ভূমিকা রাখবে। ইনফিনিটি স্পোটস ক্লাব এর এমন আয়োজন অব্যাহত রাখা দরকার।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ইনফিনিটি স্পোর্টস ক্লাব চট্টগ্রাম এরিনায় আয়োজিত ইনফিনিটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল খেলার অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

কোয়ার্টার ফাইনালের খেলায় শাহ স্পোর্টসকে পরাজিত করে টিম মাহলুমা বিজয়ী, সাদেক শাহ ব্যাডমিন্টন ক্লাবকে পরাজিত করে বাকলিয়া ব্যাডমিন্টন ক্লাব বিজয়ী, আলিজা অটোজকে পরাজিত করে স্ট্যাস স্পোর্টস (A) বিজয়ী, হোটেল সাফিনাকে পরাজিত করে কেপি ফ্যামিলি বিজয়ী হয়।