ফ্রেন্ডস্ এসোসিয়েশন এর ১২ বছরে পদার্পণ অনুষ্ঠান সম্পন্ন

ফতেয়াবাদ আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ ও ২০০০ ব্যাচের প্রাক্তন ছাত্রদের সামাজিক সংগঠন “ফ্রেন্ডস্ এসোসিয়েশন ” এর ১২ বছরে পদার্পণ অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়।

সকাল ১১ টা থেকে স্কুল প্রাঙ্গণের বন্ধু এবং তাদের ফ্যামিলির পদাচারনা শুরু হয়। দুপুরের খাবার পর অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রথমে কোরআন তেলাওয়াত করেন মাসুদুল ইসলাম চৌধুরী এবং গীতা পাঠ করেন লিটন দাশ।

সালাউদ্দিন আলী মিন্টুর উপস্থাপনায় অনুষ্ঠান শুরু হয়।অনুষ্ঠানের প্রথমে স্বাগত বক্তব্য রাখেন মাসুদুল ইসলাম চৌধুরী।তিনি সংগঠনের অতীত বর্তমান এবং ভবিষ্যৎ কর্মকাণ্ডগুলো তুলে ধরেন।

দিন ব্যাপী মেগা আয়োজনে সব কিছুই ছিল, পরিবার সহ সকল প্রিয় বন্ধু, স্কুলের সাবেক সম্মানিত শিক্ষকগন, এবং স্কুলের প্রাক্তন ছাত্র ডাক্তার মোহাম্মদ সলিম উল্লাহ, ডাক্তার মোহাম্মদ ইমরুল, ড. মোহাম্মদ শাহীন, অধ্যাপক আলী আহসান লিটন, ড. আলী আরশাদ চৌধুরী, মিজান সিনবাদ রহমান ববি, ইমতিয়াজ জুয়েল সহ অসংখ্য এলামনাই উপস্থিত ছিলেন।

এছাড়া ও সংবর্ধিত অতিথি হিসাবে ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের CMO এবং হাটহাজারী অফিসার্স ফোরাম এর সম্মানিত সভাপতি জনাব ডাক্তার মোহাম্মদ আবু তৈয়ব। এবং শেষ মুহুর্তে বর্তমান সম্মানিত প্রধান শিক্ষক এসে আমাদের অনুস্টান কে পূর্ণতা দিয়েছেন।

অনুষ্ঠানের বিভিন্ন পর্বের মধ্যে ছিল ১২ বছর পদার্পণ উপলক্ষে কেক কাটা,শিল্পী মাজহারুল ও তার ব্যান্ডের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাচ্চা এবং মহিলাদের জন্য ছিল বিভিন্ন ইভেন্ট। বিকালের নাস্তা ছিল পিঠা উৎসব, জিলাপি, পপকন,চা, ফুসকা।বন্ধু মির্জা ইমতিয়াজ শাওনের বা’বাুল হজ্ব কাফেলার সৌজন্য ছিল একজনের জন্য ওমরা প্যাকেজ পুরস্কার। যা পেয়েছেন বন্ধু মহিউদ্দিন। অনুষ্ঠানের শেষ প্রান্তে ছিল আকর্ষণীয় র‍্যাফেল ড্র।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিল জাহাঙ্গীর আলম, গাজী মইনুল ইসলাম,শাহজান খোকন, তুহিন ঘোষ,দীপু হায়াত,সালাউদ্দিন আলী নুর মিন্টু, মাসুদুল ইসলাম চৌধুরী, আজম চৌধুরী,কাজী ফয়সাল,আলমগীর,
লিটন দাশ,সাজ্জাদ এবং প্রবাসী বন্ধু মামুন লাবু,ওসমান হায়দার,সাঈদ,নঈম উদ্দিন,মোরশেদ।

১২ বছর পদার্পণ অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল ফ্যামিলিকে উপহার প্রদান এর মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।