স্মৃতিকে ফিরিয়ে ভারতের প্রতিরোধ ভাঙলেন নাহিদা

৪০ রানে দুই উইকেট হারানো ভারতের হাল ধরেন অধিনায়ক হারমনপ্রিত কর ও স্মৃতি মান্ধানা। দুজনের ব্যাটে শুরুর ধাক্কা কাটিয়ে প্রতিরোধ গড়ে ভারত। তবে সেই প্রতিরোধ বেশিদূর এগোতে দেয়নি বাংলাদেশ।

দলীয় ৬৮ রানে স্মৃতিকে ফিরিয়ে স্বাগতিকদের ব্রেকথ্রু এনে দেন স্পিনার নাহিদা আক্তার। ফেরার আগে ৫৮ বলে চার চারে ৩৬ রান করেন স্মৃতি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৪ ওভারে তিন উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ৭৬ রান। কর ১৫ ও জেমিমা ব্যাটিং করছেন ৪ রানে।

মারুফার ধাক্কা সামলাচ্ছে ভারত

প্রথম ম্যাচ জেতায় আজকের ম্যাচ বাংলাদেশের জন্য এক ম্যাচ হাতে রেখে সিরিজ জেতার সু্যোগ। আগের ম্যাচের নায়িকা মারুফা আক্তার জলে উঠেছেন এ ম্যাচেও। এখন পর্যন্ত ভারতের হারানো দুই উইকেটেই অবদান রয়েছে এই তরুণ পেসারের।

আজ মিরপুরে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতের মেয়েদের মুখোমুখি হয়েছে বাংলাদেশের মেয়েরা। আগে বোলিং করতে নেমে ইনিংসের ৫ম ওভারেই সাফল্যের দেখা পায় স্বাগতিকরা। দলীয় ১৭ রানে ভারতীয় ওপেনার প্রিয়া পুনিয়ার উইকেট উপড়ে ফেলেন মারুফা।

দলীয় ৪০ রানে দ্বিতীয় উইকেট হারায় ভারত। এখানেও অবদান মারফার।

ভারতীয় উইকেটরক্ষক ইয়াসতিকা ভাটিয়াকে রানআউট করে ফেরান তিনি।
দ্রুত দুই উইকেট হারানো ভারতের হাল ধরেছেন অধিনায়ক হারমনপ্রিত কর ও আরেক ওপেনার স্মৃতি মান্ধানা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৮.১ ওভারে দুই উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ৬৫ রান। স্মৃতি ৩৪ আর কর ব্যাটিং করছেন ৮ রানে।