পরিকল্পিত নগরী গড়ার লক্ষ্যে নাগরিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান করেন

চট্টগ্রাম নাগরিক ফোরামের ডবলমুরিং ও হালিশহর থানার নতুন কমিটি গঠন উপলক্ষে প্রধান সমন্বয়কারী মহিলা সম্পাদিকা মেহেরুন নিপার সভাপতিত্বে বিশেষ সভায়— ব্যারিসটার মনোয়ার হোসেন। এত আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জহুর আহমদ চৌধুরীর সুযোগ্য সন্তানও বাংলাদেশ মুক্তিযোদ্ধা পরিবারবর্গ এর চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহরিয়ার খালেদ নাগরিক ফোরামের মহাসচিব মোঃ কামাল উদ্দিন সাংগঠনিক সম্পাদক এম মানসুর আলম সাংবাদিক আফসার উদ্দিন আহমেদ, চট্টগ্রাম উন্নয়ন আন্দোলন ও ওয়াড আওয়ামী লীগ নেতা মোঃ মাসুদ খান, চট্টগ্রাম মহানগর বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি এস এম মিজানুর রহমান শিশির, কাজী শহীদুল্লাহ ,গোলাম রসুল মান্নান রাশেদুল ইসলাম ইমন, ছাত্রলীগ নেতা সালাউদ্দিন চৌধুরীর রকি শাহাদাত হোসেন ফাতেমা বেগম ডলি ,নিশো আক্তার প্রমুখ।

বক্তারা বলেন- চট্টগ্রাম উন্নয়নের আন্দোলনকে আরো বেশি বেগমান করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার জন্য অাহবান জানান ।

সর্বসম্মতিক্রমে ডবলমুরি থানার নব নিবাচিত সভাপতি হিসেবে মেহেরুন নিপা এবং আব্দুল মান্নান রানাকে সাধারণ সম্পাদক ও হালিশহর থানা জন্য ইফতেখার আলমকে সভাপতি ও সাহেদুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

তারিখ : ২৪/০৬/২০২৩

স্থান:হাইওয়ে প্লাজা ভবন তৃতীয় তলা লালখান বাজার, চট্টগ্রাম

নিউজ প্রেরক: মনসুর আলম।