হাটহাজারী প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত

হাটহাজারী প্রেসক্লাব এর উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৪ মে) হাটহাজারী উপজেলা

হাটহাজারী প্রেসক্লাব এর উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৪ মে) হাটহাজারী উপজেলা পরিষদ মিলতায়তনে উক্ত ইফতার মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।
ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন উদযাপন পরিষদের আহবায়ক খোরশেদ আলম শিমুল ও সদস্য সচিব আসলাম পারভেজ ও আবু তালেব এর সঞ্চালনায় ইফতার মাহফিল উপলক্ষে আয়োজিত আলাচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আবদুল্লাহ আল মাসুম, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আজাহারুল আলম, হাটহাজারী প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক এস এম জামাল উদ্দিন, প্রেস ক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া, হাটহাজারী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এস এম মোরশেদ আলম চৌধুরী, প্রবীণ শিক্ষাবিদ অধ্যাপক তাহেরুল আনোয়ার, ধলই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর, হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাংগীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরর্শেদ, মাধ্যমিক শিক্ষক সমিতি হাটহাজারী উপজেলা শাখার সভাপতি ফিরোজ চৌধুরী, প্রাথমিক শিক্ষক সমিতির বর্তমান ও সাবেক সভাপতি যথাক্রমে রমজান আলী চৌধুরী, আবু বক্কর চৌধুরী মানু, উর্ধতম বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোহাম্মদ মুক্তাদির আলম, ড. মোহাম্মদ তফাজ্জল হোসেন, বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ মাহাফুজুর রহমান, প্রকৌশলী কামরুজ্জামান, ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন কর্মকর্তা মোঃ জাকির হোসেন, অভিযাত্রীর সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল মুন্সি, পৌরসভা দোকানদার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক শফিউল আলম, উপজেলা ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক এস এম সেলিম, কাচারী সড়ক বণিক সমিতির সাবেক সভাপতি জসিম উদ্দিন সিকদার, থানার ডিএসবি মো: সোলাইমান, বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ নেতা মোঃ রাশেদুল আলম, মোঃ হোসেন ইকবাল, যুবলীগ নেতা সায়েদুল হক খোকন দ, রাজনীতিক রহিম উদ্দিন রাজু, ছাত্রনেতা কাজী মোঃ এরশাদ উদ্দিন, প্রেসক্লাব কর্মকর্তা যথাক্রমে শিমুল কান্তি মহাজন, মোহাম্মদ হোসেন, হোসেন মোহাম্মদ মনছুর আলী সাংবাদিক শ্যামল নাথ, আজিজুল ইসলাম স্বপন, মোহাম্মদ নাজিম।
উক্ত অনুষ্টানে প্রধান অতিথি বলেন, দেশের উন্নয়নের জন্য সাংবাদিকদের লেখনী অতান্ত গুরুত্বপূর্ণ। কারণ সাংবাদিকরা জাতির দর্পন। সাংবাদিকদের দায়িত্বশীল ভূমিকা পালনের মাধ্যমে সমাজের অত্যচার অনাচার সহজেই দূরভিত হয়। তিনি হাটহাজারী প্রেসক্লাবের কর্মকর্তা ও সাংবাদিকদের ভূয়সি প্রশংসা করেন।
বক্তরা বলেন, রমজান আত্মশুদ্ধির মাস বিশে^র মুসলিম গন রমজান মাসের রোজা রেখে সংযম পালন করেন। পবিত্র এ রমজান মাসে হাটহাজারী প্রেস ক্লাব কর্তৃপক্ষ রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করে একটি মহত কাজ করেছেন। তাছাড়া প্রেস ক্লাবের কর্মরত সাংবাদিক এলাকার সম্যসার উন্নয়নের কথা সংবাদ পত্রে প্রচার করে জন স্বার্থ রক্ষার জন্য দায়িত্বশীল ভুমিকা পালন করে থাকে। বক্তরা হাটহাজারী প্রেস ক্লাবের সমৃদ্ধি কামনা করেন। উক্ত ইফতার মাহাফিলে মাহে রমজানের তাৎর্পয নিয়ে আলোচনা করে দোয়া পরিচালনা করেন, হাফেজ হাফিজুল্লাহ ও হাফেজ মাওলানা আবু নাইম ।>প্রেস বিজ্ঞপ্তি