সাংবাদিক – কলামিস্ট মোস্তফা কামাল পাশার পরিবারকে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান

সদ্য প্রয়াত মুক্তিযুদ্ধের সংগঠক, সাংবাদিক ও কলামিস্ট, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মোস্তফা কামাল পাশার পরিবারকে আর্থিক অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ইস্যু করা আর্থিক অনুদানের চেক মরহুমের জ্যেষ্ঠপুত্র সৈকত কামাল উপলের হাতে তুলে দেন আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম আমিন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মহসীন কাজী।

উল্লেখ্য, গত মার্চ মাসে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হন বর্ষীয়ান সাংবাদিক মোস্তফা কামাল পাশা। অসুস্থতায় চিকিৎসার জন্য আওয়ামী লীগের নিবেদিত কর্মী হিসেবে তিনি আবেদন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর কাছে।

ইতিমধ্যে গত ১৫ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেয়ে আবেগ আপ্লূত হয়ে পড়েন প্রয়াত মোস্তফা কামাল পাশার পুত্র সৈকত কামাল উপল। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, আমার বাবার মৃত্যুর সাথে সাথে মাননীয় প্রধানমন্ত্রী শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন এবং আজ আর্থিক অনুদান দিয়েছেন। এই মানবতার কারণেই তিনি বিশ্বস্বীকৃত মাদার অব হিউম্যানিটি। আমাদের পরিবার এবং এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যারপরনাই কৃতজ্ঞ।