শোক দিবসে টিসিজেএ চট্টগ্রামের উদ্যোগে নানা কর্মসূচী

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সর্বস্তরে তার আদর্শ বাস্তবায়ন করতে হবে-সাবেক মেয়র নাসির
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের উদ্যোগে ১৫ আগস্ট শনিবার নানা কর্মসূচীর আয়োজন করা হয়।
নগরের নুর আহমদ সড়কের টিসিজেএ মিলনায়তনে সন্ধ্যায় সভাপতি এনামুল হকের সভাপতিত্বে অনুষ্টিত বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং বিশেষ মোনাজাতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাসির উদ্দীন।
সাধারণ সম্পাদক দীপংকর দাশের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন টিসিজেএ সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব, সহ-সভাপতি মোঃ আলী আকবর, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, প্রথম নির্বাহী সদস্য সাইমন আল মুরাদ।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক মেয়র নাসির উদ্দীন বলেন, বঙ্গবন্ধু ও তার আদর্শ বাঙালি জাতির সবচেয়ে বড় সম্পদ। বঙ্গবন্ধুর আজন্ম লালিত স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে হলে সর্বস্তরে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে হবে। এসময় উপস্থিত ছিলেন সিটি মেয়রের ব্যক্তিগত পিএস মোঃ ইউসুফ রাইহান, মুক্তিযোদ্ধা মো: বেলাল । টিসিজেএ যুগ্ম সাধারণ সম্পাদক এমরাউল কায়েস মিটু, , সাংগঠনিক সম্পাদক সঞ্জয় মল্লিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল আলম চৌধুরী মামুন, নির্বাহী সদস্য মোঃ নুর হাসিব ইফরাজ, অমিত দাশ। শামসুল আলম বাবু,রবিউল হোসেন টিপু, আবু জাহেদ, হাসান উল্ল্যাহ, বাসু দেব, আহাদুল ইসলাম বাবু, শীতল মল্লিক, মো: মনসুর, রনি গোমেজ,সেলিম উল্ল্যাহ,আসাদুজ্জামান লিমন, পারভেজুর রহমান, রোকন জাবেদ, ইমরান হোসেন ইমু, মোঃ হারুন, আরশাদ আলী, কাজী জুয়েল, আব্দুল রহিম।