মিরসরাইয়ে দিন দুপুরে গরু চুরি, জনতার গনধোলাই

মিরসরাই  প্রতিনিধি::
চট্টগ্রামের মিরসরাইয়ে দিনে দুপুরে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়েছে মো. আব্দুল মান্নান (২৫) নামের এক গরু চোর। সে উপজেলার কাটাছরা ইউনিয়নের মধ্যম কাটাছরা গ্রামের মো. হানিফের ছেলে। বুধবার (১৫ জুন) দুপুরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর দুর্গাপুর গ্রামে এই চুরির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দুর্গাপুর গ্রাম (তেমুহানি) দিয়ে একটি গরু নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে স্থানীয়রা আব্দুল মান্নানকে গরু নেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করলে সে কোন উত্তর দিতে পারেনি। কিছুক্ষনের মধ্যে গরুর মালিক মো. নুরুল আমিন গরু খুঁজতে খুঁজতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতে পান মান্নান মাঠ থেকে তাঁর গরু চুরি করে নিয়ে যাচ্ছে। এসময় উপস্থিত জনতা মান্নানকে গনধোলায় দিয়ে ৯৯৯ কল দেয়। এরপর জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক রতন কান্তি দে ঘটনাস্থলে এসে আব্দুল মান্নানকে পুলিশ হফেজতে নিয়ে থানায় নিয়ে যায়

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কান্তি দে জানান, ৯৯৯ এ কল পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে গরু সহ চোরকে আটক করে থানায় নিয়ে আসি। এ ঘটনায় গরুর মালিক নুরুল আমিন বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। মালিককে তার গরু বুঝিয়ে দেওয়া হয়েছে। আটককৃত মান্নান আন্তঃজেলা চোর চক্রের সদস্য কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।