বাংলা গানে মাধুরী ম্যাজিক

অনেকেই বলিউডের মাধুরী দীক্ষিতের চেহারার সঙ্গে ‘মহানায়িকা’ সুচিত্রা সেনের মিল পান। অনেকের মতে, দু’জনের হাসি যেন অবিকল এক। আর সেই মিল নিয়েই যদি মাধুরী গেয়ে ওঠেন ‘হারানো সুর’ ছবির ‘তুমি যে আমার’! কেমন হবে তাহলে? সেরকমই ঘটতে চলেছে ছোট পর্দায়। ‘সুপার সিঙ্গার থ্রি’ রিয়্যালিটি শোয়ে হাজির হয়ে মাধুরী নেচে উঠবেন বাংলা গানে। বলিউডের ‘ধক ধক গার্ল’কে এবার দেখা যাবে বেশ কয়েকটি বাংলা গানে পারফর্ম করতে। কলকাতা শহরকে খুবই ভালোবাসেন মাধুরী। তার প্রথম ছবি ‘অবোধ’ তো বাংলার নায়ক তাপস পালের সঙ্গেই। তখন থেকেই বাংলার সঙ্গে অদ্ভুত টান মাধুরীর।

আর এবার সুযোগ পেয়ে মাধুরী নেচে উঠবেন ‘এই সুন্দর স্বর্ণালী সন্ধ্যায়’, ‘ঝনক ঝনক কনক কাঁকন বাজে’ গানে। সঙ্গে মাধুরী পারফর্ম করবেন ‘দেবদাসে’র গানেও। নাচের ম্যাজিক দেখাবেন লতা
মঙ্গেশকরের গাওয়া কালজয়ী গানের সঙ্গেও। ছোটবেলা থেকেই সংগীতের প্রতি আলাদা আকর্ষণ মাধুরীর। নাচের সঙ্গে সঙ্গে গানও শিখেছেন। সুপার সিঙ্গারে এসে সেই প্রতিভাকেই সবার সামনে তুলে ধরবেন অভিনেত্রী। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে মাধুরী দীক্ষিতের ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’। এই সিরিজ থেকেই ওয়েব দুনিয়ায় পা রাখলেন মাধুরী দীক্ষিত। ইতিমধ্যে সাড়া ফেলেছে ‘দ্য ফেম গেম’। মাধুরী দীক্ষিত ছাড়াও এই শো-এর আকর্ষণ আরও অনেকেই।
প্রতিযোগীদের পাশাপাশি মঞ্চে উপস্থিত থাকবেন ইলা অরুণ, শান, পলক মুচ্ছাল। বিচারকের আসনে থাকবেন কুমার শানু, কৌশিকী চক্রবর্তী, সোনু নিগম। এদিকে বাংলা গানে নিজের ম্যাজিক ছড়ানো বিষয়ে মাধুরী বলেন, বাংলার প্রতি টান আমার অনেক আগে থেকেই। বাংলা গান ও ছবি দেখি মাঝে মধ্যে। এবার বাংলা গানে পারফর্ম করতে যাচ্ছি। এটা অত্যন্ত ভালো লাগার ব্যাপার। আমি আশা করবো খুব ভালো একটি শো হবে। সবাই উপভোগও করবেন খুব। এদিকে খুব দ্রুতই নতুন আরও একটি ওয়েব সিরিজে সামনে অভিনয় করতে দেখা যাবে।
নারীর অধিকার নিয়ে এর গল্প। ছবির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। নাম না ঠিক হওয়া এ সিরিজ প্রসঙ্গে মাধুরী বলেন, গল্পটা শুনেই পছন্দ হয়েছে। এর শুটিং এপ্রিলে শুরু হবে। আপাতত এর প্রস্তুতিতেই সময় দিচ্ছি।