মিমির নয়া রূপ

কলকাতার সিনেমার অন্যতম সফল ও ব্যস্ত নায়িকা মিমি চক্রবর্তী। কিন্তু কবে বিয়ে করবেন মিমি চক্রবর্তী সেই নিয়ে উৎসাহের অন্ত নেই তার ভক্তদের মধ্যে। মিমি কী সিঙ্গেল নাকি ডেট করছেন কাউকে এ রকম নানা প্রশ্ন উঠে এসেছে টলিপাড়ার অন্দরে। তবে নায়িকা বরাবরের মতো নো কমেন্টস বলেই সেসব প্রশ্নের উত্তর এড়িয়ে এসেছেন। কিন্তু, মিমি পেলেন তার অনস্ক্রিন জোড়িদার। টেলিভিশনের জনপ্রিয় নায়ক সোমরাজ মাইতির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মিমি। এর আগে সোমরাজকে ‘এই ছেলেটা ভেলভেলেটা’, ‘টেক্কা রাজা বাদশাহ’-এর মতো ধারাবাহিকে দেখা গিয়েছে। তবে এই মুহূর্তে ছোট পর্দা থেকে বিরতি নিয়েছেন সোমরাজ।

ইতিমধ্যে রাজা চন্দের পরিচলনায় একটি ছবি করেছেন তিনি। এবার মিমি-সোমরাজ জুটিকে দেখা যাবে প্রেমেন্দু বিকাশ চাকীর ‘পলাশের বিয়ে’ ছবিতে। এখানে একেবারেই ভিন্নরূপে হাজির হবেন মিমি। ছবির গল্প প্রসঙ্গে পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী বলেন, এটা একটি পারিবারিক গল্প ঠিক যেমনটা হয়ে থাকে আমার ছবি। এই ছবিটাও তেমনই রোমান্টিক কমেডি। এটি আধুনিক সময়ের গল্প। কিন্তু ছবিতে ঠিক কী ধরনের সমস্যার কথা উঠে আসবে তা এখনই খোলাসা করতে চাননি পরিচালক। ছবির চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত।

কিন্তু হঠাৎ এই জুটি কেন?
প্রেমেন্দু বিকাশ চাকীর মতে মিমি এই সময়কার অন্যতম ভালো অভিনেত্রী, ওকে এই ছবিতে ওর অভিনয় দক্ষতার জন্যই কাস্ট করা। এছাড়াও দীর্ঘদিন ধরে আমার মিমির সঙ্গে কাজ করার ইচ্ছে ছিলই, ‘ড্রাকুলা স্যার’ ছবিতে ওর অভিনয় দেখার পর মুগ্ধ হয়ে গিয়েছি। আগামী এপ্রিল মাস থেকে কলকাতায় হবে এই ছবির শুটিং। বিগত কয়েকবছর ধরেই বেশ বেছে বেছেই সিনেমা করছেন মিমি। সামনেই মুক্তি পেতে চলেছে মিমির দু’টি ছবি। এর একটি হলো ‘খেলা যখন’ আর অন্যটি ‘মিনি’।
‘পলাশের বিয়ে’ ছবি প্রসঙ্গে মিমি বলেন, পারিবারিক গল্পের ছবি এটি। তবে এর প্রেক্ষাপট একটু অন্যরকম। এখানে আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। আশা করছি খুব ভালো কিছু পেতে যাচ্ছে দর্শক।