প্যাসিফিক জিন্স এর চেয়ারম্যান আলহাজ্ব নাসির উদ্দিনের ইন্তেকাল

প্যাসিফিক জিন্স এর চেয়ারম্যান আলহাজ্ব নাসির উদ্দিন সোমবার (২৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় বিকেল থাইল্যান্ডের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন…ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ।

বুধবার সকালে থাইল্যান্ড থেকে বিমানযোগে মরদেহ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আনার কথা রয়েছে। একইদিন সকাল ৯ট৩০ মিনিটে চট্টগ্রাম EPZ এ উনার প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। বাদে যোহর জমিয়াতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে। বাদে আছর মরহুমের সলিমপুরস্থ নিজ বাড়িতে তৃতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে উনাকে দাফন করা হবে।

 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ চট্টগ্রামের কৃতী সন্তান প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান মো. নাছির উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ড. হাছান মাহমুদ প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্ত্রী তার শোকবার্তায় বলেন, বিশ্বের ২৫টি দেশে তৈরি পোশাক রফতানিকারী, ৩৫ হাজার মানুষের কর্মসংস্থানকারী শিল্পোদ্যোক্তা নাছির উদ্দিন স্কুল-কলেজসহ ৫টি বিদ্যাপীঠের প্রতিষ্ঠাতা এবং মানবকল্যাণে ক্যান্সার নিরাময় গবেষণায় অর্থ জোগানদাতা ছিলেন। দেশ ও দশের জন্য তার অনন্য ভূমিকা তাঁকে স্মরণীয় করে রাখবে।

প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান মো. নাছির উদ্দিনের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শোকবার্তায় তিনি বলেন, বাংলাদেশের পোশাক রফতানি খাতের উন্নয়ন ও প্রসারে মো. নাছির উদ্দিন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

তিনি অনেক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। তাঁর মতো একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীর মৃত্যুতে বাংলাদেশের পোশাক রফতানি খাতের অপূরণীয় ক্ষতি হয়েছে।

 

শিক্ষা উপমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান মো. নাছির উদ্দিনের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন দৈনিক প্রিয় চট্টগ্রাম পরিবার, চট্টগ্রাম প্রেস ক্লাব নেতৃবৃন্দ।