আমীর খসরু মাহমুদ চৌধুরীর রোগমু‌ক্তি কামনায় চট্টগ্রাম মহানগর বিএন‌পির দোয়া মাহ‌ফিল

করোনা আক্রান্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী ও তাঁর স্ত্রী তাহেরা খসরু সহ মহানগর বিএন‌পি ও অঙ্গ সংগঠ‌নের নেতাকর্মী‌দের রোগমুক্তি কামনায় চট্টগ্রাম মহানগর বিএন‌পির উদ্যোগে শুক্রবার (২৮ জানুয়ারী) বাদে আছর দলীয় কার্যালয় সংলগ্ন জা‌মে মস‌জি‌দে দোয়া মাহফিল অনু‌ষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে মহামারী করোনায় আক্রান্ত আমীর খসরু মাহমুদ চৌধুরী ও তাঁর স্ত্রী তাহেরা খসরু সহ মহানগর বিএন‌পি ও অঙ্গ সংগঠ‌নের নেতাকর্মী‌দের রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া বিএন‌পি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি, দীর্ঘায়ু ও শারীরিক সুস্থতা কামনা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা এহসানুল হক।

দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লে শ‌রিক হন চট্টগ্রাম মহানগর বিএন‌পির সদস‌্য স‌চিব আবুল হা‌শেম বক্কর, সি. যুগ্ম আহবায়ক আলহাজ্ব এম এ আজিজ, যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, ইসকান্দর মির্জা, আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন জিয়া, হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ, আনোয়ার হোসেন লিপু, মো. কামরুল ইসলাম, থানা বিএনপির সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুন, হাজী মো. সালাউদ্দিন, থানা সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, জাহিদ হাসান, মাঈনুদ্দীন চৌধুরী মাঈনু  হাবিবুর রহমান, নগর বিএনপি নেতা জি এম আইয়ুব খান, আবদুল হালিম স্বপন, মো. ইদ্রিস আলী, ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী নবাব খান, আকতার খান, কাজী শামসুল আলম, খায়রুজ্জামান জুনু, ওয়ার্ড সাধারণ সম্পাদক এস এম আবুল কালাম আবু, সাদেকুর রহমান রিপন, সিরাজুল ইসলাম মুন্সী, হাজী এমরান উদ্দীন, আনোয়ার হোসেন আরজু, মোস্তাফিজুর রহমান মোস্তাক, সদরঘাট থানা যুবদলের নবনির্বাচিত আহবায়ক মো. ইসমাইল, কোতোয়ালি থানা যুবদলের সদস্য সচিব মো. হাসান, নগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি মঈনুদ্দীন খান রাজিব, বিএনপি নেতা আবু মহসিন চৌধুরী, জামাল উদ্দীন চৌধুরী, দিদারুল আলম, আনোয়ার হোসেন জুনু প্রমুখ।