চবি উপাচার্যের সাথে চবি কর্মচারী সমিতির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির অষ্টাদশ কার্যকরী সংসদের নবনির্বাচিত সভাপতি জনাব মোঃ সুমন (সুমন মামুন) ও সাধারণ সম্পাদক জনাব মোঃ সরওয়ার হোসেন (খোকন) এর নেতৃত্বে নবনির্বাচিত কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ১৬ জানুয়ারি ২০২২ বেলা ১১:০০ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এর সাথে উপাচার্যের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন এবং শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় চবি মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান উপস্থিত ছিলেন।
মাননীয় উপাচার্য নবনির্বাচিত কার্যকরী কমিটির সদস্যবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানান। তিনি বলেন, ব্যক্তিগত ও বিশ্ববিদ্যালয়ের গুণগত মান উন্নয়নের জন্য সবাইকে দায়িত্বশীল, আন্তরিক ও পরিশ্রমী হতে হবে। বিশ্ববিদ্যালয় পরিবারের একটি অংশ হিসেবে নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম অধিকতর এগিয়ে নিতে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখবেন মর্মে মাননীয় উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।
সাক্ষাৎকালে নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি জনাব মোঃ দিদারুল আলম চৌং, সহ-সাধারণ সম্পাদক জনাব মোঃ জসিম উদ্দিন, কোষাধ্যক্ষ জনাব মোঃ মনসুর আলী, সমাজকল্যাণ ও সাংগঠনিক সম্পাদক জনাব নেয়ামত হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জনাব তৌহিদুল ইসলাম (জিমেল), দপ্তর সম্পাদক জনাব মোঃ ফরহাদ খান (ভুট্টো), প্রচার সম্পাদক জনাব মোহাম্মদ ওসমান গণি, সদস্য-সর্বজনাব মোহাম্মদ ইউসুফ আলী, কামরুল হাসান, মোঃ সাঈদ হোসেন, মোঃ আবুল মনসুর, মোঃ জসিম উদ্দিন, মোঃ নাছির উদ্দিন (মন্টু) ও নঈম উদ্দীন (ফারুক) এবং সংরক্ষিত মহিলা সদস্য জনাব মোসাম্মৎ নাজমা বেগম উপস্থিত ছিলেন। পরে নবনির্বাচিত নেতৃবৃন্দ চবি বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।