বায়েজীদ থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর মুক্তির দাবিতে এবং কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যরিষ্টার মীর হেলাল উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান ও চট্টগ্রাম মহানগর সে¦চ্ছাসেবক দলের নেতৃবৃন্দের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বায়েজীদ থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল পরবর্তী এক সংক্ষিপ্ত সমাবেশ পাঁচলাইশ থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলতাফ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব কাজী মহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম ভূইয়া । বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ—সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন রুবেল, কৃষি বিষয়ক সম্পাদক কামরুল হাসান ,আলতাফ হোসেন অনিক, আলিমুল রাজি উজ্জল , মো: পারভেজ , এমদাদুল হক , সোহাগ গাজী , শফিকুল ইসলাম বাঁচা, মোহাম্মদ আমিন, মো: সোহাগ, হুমায়ুন কবির, মো: খালেক , মো: হারেস, সাব্বির ইসলাম, মো: ফিরোজ, মো: রনি, মনির হোসেন, মো: হারুন, মো: আবুল হোসেন, মো: দিদার সহ প্রমুখ।

মিছিলটি বায়েজীদ ট্যানারি বটতল থেকে আরম্ভ করে অক্সিজেন মোড় এসে শেষ হয়।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক ইঞ্জি: জমির উদ্দিন নাহিদ বলেন, অবৈধভাবে ক্ষমতা দখল করা বর্তমান সরকার তাদের সন্ত্রাস, লুটপাট, দুনীর্তি ও দু:শাসনের রাজত্ব বজায় রাখতে এবং বিরোধীদলের নেতাকর্মীদের কন্ঠরোধ করতে নির্যাতনের বিভিন্ন পথ বেছে নিয়েছে। তারই অংশ হিসেবে তারা বিরোধীদলের নেতাকর্মীদের নামে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করছে। জেল—জুলুম ও গ্রেফতার—নির্যাতন করে জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা। জনগণের অধিকার আদায়ে তারা দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান এর সুযোগ্য নেতৃত্বে গণতন্ত্র পুন:রুদ্ধার করে বিএনপি জনগণের সরকার প্রতিষ্ঠা করবে। বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যরিস্টার মীর হেলাল উদ্দিন ও দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান সহ নেতৃবৃন্দের মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু সহ কারাবন্ধী নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার করে নি:শর্ত মুক্তি দিতে হবে।

ক্যাপশান: দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর মুক্তির দাবিতে বায়েজীদ থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল।