গহিরায় আলোর নিশানের ফুটবল টুনামেন্ট সম্পন্ন

“আরো বেশী বেশী লেখাধুলার চর্চা করতে হবে”

“খেলাধুলা হচ্ছে এমন এক জিনিস যা, মনের বিকাশ ও শাররিক বিকাশে অবদান রাখে। তাই আমাদের শিশু কিশোরদের আরো বেশী বেশী লেখাধুলার চর্চা করতে হবে।”

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে গত ৩ জানুয়ারী রাউজানের গহিরার মোবারক খানখীলস্থ চৌধুরী বাড়ীর পার্শ্বস্থ মাঠে সামাজিক, সাংস্কৃতিক, সাহিত্য ও ক্রীড়া সংগঠন ‘আলোর নিশান যুব সংঘ কতৃক রাএীকালীন আভ্যন্তরীণ অলিম্পিক বার ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্টানে বক্তরা উপরোক্ত কথা ব্যক্ত করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চট্টগ্রাম নগরীর বিশিষ্ট ব্যাবসায়ী ও ক্রীড়ানুরাগী রাশেদ খাঁন মিন্টু চ্যাম্পিয়ন দল ম্যানসিটির অধিনায়ক কফিল উদ্দিন হাতে ট্রপি তুলে দেন। এছাড়া রানার আপ ও কৃর্তি খেলোড়দের হাতে ট্রপি, ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক হাবিব খাঁন, মোরশেদুল আলম, মো. সোহেল, মো. ইউছুপ, মনি খাঁন, জাহেদ খাঁন, গহিরা সাহিত্য পরিষদের সম্পাদক কবি নাজিম উদ্দিন, মো. জনি, মো. রুবেল, সংগঠক মোহাম্মদ জাবু ও জাকির হোসেন প্রমুখ।

প্রধান অতিথি ক্রীড়ানুরাগী রাশেদ খাঁন মিন্টু বলেন, “আগামী প্রজম্মদের শিক্ষা, স্বাস্থ্য, বিজ্ঞান থেকে শুরু করে সব ক্ষেত্রে এগিয়ে নিতে হলে প্রতিটি পাড়া-মহল্লায় এমন আয়োজনের বিকল্প নাই।”  -প্রেস বিজ্ঞপ্তি।
#

ক্যাপশান ঃ গহিরায় আলোর নিশান যুব সংঘের ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে খেলোয়াড়রা।